ময়মনসিংহে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন

0
ময়মনসিংহে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের যৌথ কর্মসূচি পালিত।

এ উপলক্ষে দিনব্যাপি নানা কর্মসূচীর মধ্যে ছিল- জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, শোকর‌্যালি, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোকসভা ও দোয়া-মাহফিল, গণভোজ।  স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা’র সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি ।

এতে বক্তব্য দেন- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, উপজেলা আওয়ামী লীগ নেতা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনতার একাংশ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি বলেন, আমরা জাতির পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে এবং সকল চক্রান্ত ষড়যন্ত্র প্রতিহত করে, সকলে মিলে বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে চাই। এর জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পরিশেষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে স্বজন হারানোর শোক ভুলে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছেন সেজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here