না’গঞ্জ শহরের চাষাঢ়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-৩

0
না’গঞ্জ শহরের চাষাঢ়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-৩

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ ৩জন নিহত এবং আরও কয়েকজন আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে চাষাঢ়া গোলচত্ত্বরে এ ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে, ফায়ার সার্ভিসের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আনন্দ পরিবহনের যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে বাসটি সামনে থাকা প্রাইভেট কার ও রিকশাগুলোকে ধাক্কা দেয়।

এতে বাসের চাকায় পিষ্ট হয়ে একজন মারা যান এবং ফায়ার সার্ভিসের গাড়িটির চালক জাহাঙ্গীর হোসেন এবং শাহাবুদ্দিন(৩০) ঘটনাস্থলে মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে সিরাজুল ইসলামের(৩৫)।

তিনি পেশা একজন ব্যাটারী চালিত অটোরিকশা চালক।নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহম্মেদ বলেন, ফতুল্লার বিসিক এলাকার একটি পোশাক কারখানায় অগ্নিকান্ডের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার স্টেশনের গাড়িটি অগ্নিনির্বাপনের জন্য যাচ্ছিল।

পথিমধ্যে চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় দুর্ঘনাটি ঘটে। ‘জানতে পেরেছি, ফায়ার সার্ভিসের গাড়ির চালক গাড়ি চালানো অবস্থায় হার্ট স্ট্রোক করেন। এ কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here