তালা ভাঙার অভিযোগে নুর ও রাশেদের বিরুদ্ধে ভবন মালিকের মামলা

0
তালা ভাঙার অভিযোগে নুর ও রাশেদের বিরুদ্ধে ভবন মালিকের মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীর পল্টনে অবস্থিত প্রিতম-জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের কেচিগেট গেট ও তালা ভাঙার অভিযোগে দলটির সভাপতি নুরুল হক নুর ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খানের বিরুদ্ধে মামলা হয়েছে।বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ভবনের মালিক মশিউর জামান বাদী হয়ে মামলাটি করেন।

শুক্রবার (২১ জুলাই) রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া।তিনি বলেন, গতকাল রাতে ভবনের মালিক বাদী হয়ে মামলাটি করেন। মামলার এজাহারনামীয় আসামি রয়েছেন ১৭ জন। এর মধ্যে নুর ও রাশেদের নামও রয়েছে। আর অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৭৫-৮০ জনকে।এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করা নিয়ে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়।

একপর্যায়ে দলটির সভাপতি নুরুল হক নুর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কেচিগেট ভেঙে কার্যালয়ে প্রবেশ করেন। পরবর্তীতে পুলিশ গিয়ে তাদের বের করে দেয়।সন্ধ্যার পর ভবনের মালিক ভবনটিতে পুনরায় নতুন গেট স্থাপন করে তালা লাগিয়ে দেন। এরপর আবারও সেই কেচিগেট ও তালা খুলতে গেলে পুলিশের সঙ্গে নুরুল হক নুর ও তার অনুসারীদের ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তিতে ছিঁড়ে যায় নুরের পাঞ্জাবি ও গেঞ্জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here