বরগুনা তালতলীতে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

0
বরগুনা তালতলীতে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে মাদকের পৃথক দুটি অভিযানে স্বামী-স্ত্রী সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধার পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পাজরাভাঙ্গা এলাকার আশ্রয়ন প্রকল্প থেকে স্বামী-স্ত্রী ও নলবুনিয়া এলাকা থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, উপজেলার পাজরাভাঙ্গা এলাকার আশ্রয়ন প্রকল্পের ২১ নং ঘরে স্বামী ইয়াছিন (৫৭) ও স্ত্রী কুলছিয়া বেগম (৩৫) গাঁজার রমরমা ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার কিছু আগে ইয়াছিন তার বাসায় বিক্রির জন্য ৫০০ গ্রাম গাঁজা আনছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ স্বামী-স্ত্রীকে আটক করে থানায় নিয়ে অসে। অন্যদিকে শারিকখালী ইউনিয়নের নলবুনিয়া গ্রামের চানমিয়া তালুকদারের ছেলে হেমায়েত উদ্দিন হিমু (৫০ )কে গাঁজা বিক্রি করছিল এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

এদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here