বুড়িগঙ্গায় বালুবোঝাই বাল্কহেডের ধাক্কায় ওয়াটার বাস ডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

0
বুড়িগঙ্গায় বালুবোঝাই বাল্কহেডের ধাক্কায় ওয়াটার বাস ডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিউজ ডেস্ক:ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে বালুবোঝাই একটি বাল্কহেডের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রীসহ ওয়াটার বাস ডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া পাঁচজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) রাত সাড়ে আটটার দিকে ওয়াটার বাস ডুবির ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের সদর দফতরের ঢাকা অঞ্চলের উপপরিচালক দিনমনি শর্মা সাংবাদিকদের বলেন, রাত ১১টা পর্যন্ত আটজনকে উদ্ধার করেছেন তারা। এর মধ্যে পাঁচজন ছিলেন জীবিত, তিনজন অচেতন।

উদ্ধার করা ব্যক্তিদের মধ্যে পাঁচজন পুরুষ, তিনজন নারী। সবাইকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। ওয়াটার বাসটি শনাক্ত করা গেছে। এটি উত্তোলনের চেষ্টা চলছে। সেখানে ডুবে যাওয়া আরও কেউ আছেন কি না, খুঁজে দেখা হচ্ছে।স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, ওয়াটার বাসডুবির ঘটনায় হাসপাতালে তিনজনের মরদেহ আনা হয়েছে।

নিহত তিনজনই পুরুষ। এর মধ্যে একজনের নাম আলিফ (১৪)। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। অপর দুজনের নাম–পরিচয় কিছুই জানা যায়নি। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here