ছেংগারচর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাজমুল খানের গণসংযোগ অব্যাহ

0
ছেংগারচর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাজমুল খানের গণসংযোগ অব্যাহ

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনের বাকি মাত্র এক সপ্তাহ। এসময়ে মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা বিরামহীন ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালাচ্ছেন গণসংযোগ। ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ নাজমুল খান তার ব্লাকবোর্ড প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।গনসংযোগকালে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। শনিবার (৮ জুলাই) বিকেল ৩টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিণ ঠাকুরচর,উত্তর ঠাকুরচর, আদুরভিটি, পালঅলোকদী এলাকায় গণসংযোগ করেন।

এসময় ’’এসএসসি আমরা ৯৩’’ বন্ধু সংগঠনের নেতৃবৃন্দ গণসংযোগে অংশ গ্রহণ করেন। এ সময় ছেংগারচর পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ নাজমুল খান বলেন, নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে প্রচার প্রচারনা ততই বৃদ্ধি পাচ্ছে। ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড এর জনগন আমার আত্নার আত্মীয়। তাই ৪ নং ওয়ার্ডবাসীর কছে আমি কৃতজ্ঞ।

এবার সেই আশা বরশা নিয়ে আমি আপনাদের দোয়া ভালোবাসা এবং সর্মথন চাই। আগামী ১৭ জুলাই আমাকে ব্লাকবোর্ড মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি আরো বলেন, আমি যদি ৪ নাম্বার ওয়ার্ডের জনগণের ভোটে নির্বাচিত হতে পারি তাহলে পৌরবাসীর ৪ নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দিবো।

পৌরবাসীর মধ্যে -এ ৪ নাম্বার ওয়ার্ডটি একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। পৌরসভার অন্যান্য ওয়ার্ডের তুলনায় ৪ নাম্বার ওয়ার্ড-এ উন্নয়ন কাজ হয়েছে অনেক কম। আমি নির্বাচিত হলে পিছিয়ে পড়া এ ওয়ার্ডবাসীর সেবার মানোন্নয়ন ও উন্নয়নমুলক কাজ আদায় করতে সক্ষম হবো। সমাজে শান্তি,শৃঙ্খলা ফিরিয়ে আনাবো।  কাউন্সিলর পদপ্রার্থী মোঃ নাজমুল খান আরও বলেন,এ পর্যন্ত ৪নং ওয়ার্ডের জনগণ আমার প্রতি যে ভালবাসা দেখাচ্ছে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ।

আমি ব্লাকবোর্ড মার্কা নিয়ে আমার ওয়ার্ডে এসেছি জনগনের সেবা করার জন্য। আমি মনে করি, এই ব্লাকবোর্ড মার্কা আমার না, এটা দল মত নির্বিশেষে সকল জনগণের মার্কা। আমি বিশ্বাস করি, ওয়ার্ডের জনগণের কাছ থেকে যে ভালবাসা আমার প্রতি দেখছি আগামী ১৭ই জুলাই আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here