যে আন্দোলনের কর্মসূচি সর্বশক্তি দিয়ে তা পালন করবো-চরফ্যাশনে : নূরুল ইসলাম নয়ন

0
যে আন্দোলনের কর্মসূচি সর্বশক্তি দিয়ে তা পালন করবো-চরফ্যাশনে : নূরুল ইসলাম নয়ন

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক জনাব তারেক রহমান যে আন্দোলনের কর্মসূচি দিবেন সেই আন্দোলনকে আপনারা ঐক্যবদ্ধভাবে সর্বশক্তি দিয়ে পালন করবেন। আজকে প্রায় ১৭ বছর আপনারা জীবন সংগ্রামের বাহিরে, পরিবারের দায়িত্ব পালনের বাহিরে এ সমাজকে, রাষ্টকে আপনারা সেবা দিয়ে যাচ্ছেন।

আপনারা শুধু নিজের জন্যই নিজের আবেগ, নিজের দায়িত্বকে সীমাবদ্ধ রাখেননি, আপনাদের মনে হয়েছে রাষ্ট কর্তিক যে বৈষম্য তৈরী হয়েছে তার প্রতিবাদ করা দায়িত্ব আপনাদের, আপনারা সেই দায়িত্ব কাঁদে তুলে নিয়েছেন। এই দূসময়ে, এ চরম নিষ্ঠুরত ফ্যাসিবাদের সময়ে যারা সাহস করে বলে আমি বিএনপি করি, আমি যুবদল করি, আমি ছাত্রদল করি তার চাইতে সাহসী যুবক, সাহসী মানুষ এ দেশে আপনি খুজে পাবেন না। গত শুক্রবার ঈদুল আযহার দ্বিতীয় দিনে চরফ্যাশনে দলীয় অফিসে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি, চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই রাষ্টের সবচেয়ে সাহসী মানুষ হচ্ছেন আপনারা যারা গুম, খুন, হত্যা, হামলা, মামলা গ্রেপ্ততারের ঝুঁকিকে উপেক্ষা করেও আজকে এখানে জমায়েত হতে দ্বিধাবোধ করেন নি। প্রয়োজনে এ শাসক গোষ্ঠীর অনিয়মের বিরুদ্ধে স্লোগান তুলতে আপনারা ভয় পান না। আপনারা দৃঢ় প্রতিজ্ঞ যে আগামী দিনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক জনাব তারেক রহমান যে আন্দোলনের কর্মসূচি দিবেন সেই আন্দোলনকে আপনারা ঐক্যবদ্ধভাবে সর্বশক্তি দিয়ে পালন করবেন।

এসময়ে আরো বক্তব্য দেন, ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব মো. রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক আঃ রব আখন, বশির হাওলাদার ও মো. কবির হোসেন, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here