না’গঞ্জের ফটোসাংবাদিক মোক্তারের পিতা প্রয়াত হাজী ফরহাদ মিয়ার কুলখানি সম্পন্ন

0
না’গঞ্জের ফটোসাংবাদিক মোক্তারের পিতা প্রয়াত হাজী ফরহাদ মিয়ার কুলখানি সম্পন্ন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা// গতকাল (৪ জুলাই) মঙ্গলবার বিকেলে নগরীল ১৮নং ওয়ার্ড শীতলক্ষার দক্ষিণ নলুয়া এলাকাস্থ দক্ষিণ নলুয়া জামে মসজিদে বাদ আসর নারায়ণগঞ্জের সিনিয়র ফটোসাংবাদিক মোক্তার হোসেনের পিতা হাজী ফরহাদ মিয়ার কুলখানী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ শহরের দক্ষিণ নলুয়ার পঞ্চায়েত কমিটির সাবেক সভাপতি, দক্ষিণ নলুয়া জামে মসজিদ এবং শীতলক্ষা জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দঃ) উদয়াপন কমিটির উপদেষ্টা প্রয়াত হাজী ফরহাদ মিয়ার কুলখানী উপলক্ষে সকালে কবর জিয়ারত ও খতমে কোরআন পাঠ ও বিকেলে মরহুমের পরিবারের পক্ষ থেকে দক্ষিণ নলুয়া জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসলমান, স্থানীয় পঞ্চায়েত ও মসজিদ কমিটির কর্মকর্তা-সদস্যগন সহ আরো ্উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাব ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা, সৃষ্টি গ্রুপ থিয়েটার ও সেবা সংস্থা এবং দৈনিক সচেতন পরিবারের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।  উল্লেখ্য মরহুম হাজী ফরহাদ মিয়া (৯০) গত ৩০ জুন শুক্রবার রাত আনুমানিক ১১.৩০ মিনিটে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও শুভ্যানুধায়ী রেখে যান। জীবদ্দশায় মরহুম হাজী ফরহাদ মিয়া একজন ধার্মিক ও একনিষ্ঠ সমাজ সেবক হিসেবে এলাকায় সর্বজন স্বীকৃত ব্যক্তি ছিলেন।

তার বড় ছেলে মোঃ মোক্তার হোসেন দৈনিক সচেতন পত্রিকায় সিনিয়র ফটোসাংবাদিক হিসেবে কর্মরত আছেন এবং নারায়ণগঞ্জে সংবাদকর্মী হিসেবে তিনি বেশ সুনামের অধিকারী। মরহুমের পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীর কাছে প্রয়াত হাজী ফরহাদ মিয়ার আত্মার মাগফেরাত কামনা করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here