ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের মানুষকে ময়লা পানিতে চুবিয়ে রাখা হয়েছে খবর নেয়নি : গিয়াসউদ্দিন

0
ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের মানুষকে ময়লা পানিতে চুবিয়ে রাখা হয়েছে খবর নেয়নি : গিয়াসউদ্দিন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, সম্প্রতি ডিএনডি জলাবদ্ধতা নিয়ে আলোচনা হচ্ছে। সরকার সাড়ে ১৪ বছর ধরে ক্ষমতায় থেকেও মানুষের এমন দুর্ভোগ দুর্দশা।এতদিন পর এসে উনি বলেন গলা সমান মায়লা পানিতে নেমে আন্দোলন করবেন সংগ্রাম করবেন। নির্বাচনের বাকি আর পাঁচ মাস। এখন এসে মানুষের জন্য কাজ করার আশ্বাস দিচ্ছে।

এতোদিন এখানকার মানুষকে ময়লা পানিতে চুবিয়ে রাখা হয়েছে খবর নেয়নি। অথচ এখন এমন কথা এতোদিন কোথায় ছিলেন আপনার? এখন সামনে নির্বাচন এই সাড়ে ১৪ বছরে যা পারেনি এই পাঁচ মাসেও আর পারবেন না। মানুষ বোঝে আপনারা যে নির্বাচন ঘনিয়ে আসলে জনগণের জন্যে কাজ করতে আগ্রহ দেখান। আবার নির্বাচন শেষ হলে পালিয়ে যায়।

সোমবার (৩ জুলাই) দুপুরে গিয়াসউদ্দিন ইসলামিক স্কুল এন্ড কলেজে সিদ্ধিরগঞ্জের ১ থেকে ১০নং ওর্য়াড বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ঈদ পূর্ণিলনীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এ সময় গিয়াসউদ্দিন আরও বলেন, সরকারি নেতাকর্মীরা বলে সারা পৃথিবীর অর্থনৈতিক মন্দা। অথচ গ্যাসের দাম তেলের দাম বৃদ্ধি করে যাচ্ছে। তারা তো দুর্নীতি করে দেশটাকে লুটে নিয়েছে।

এটা শুধু আন্তর্জাতিক মূল্য বৃদ্ধি নয় আমদানি-রপ্তানিতে থেকে শুরু করে সব জায়গায় লুট করা হয়েছে।দেশের যারা সরকারি প্রসাশনের কর্মকর্তা আছেন তারা কোটি কোটি টাকা দুর্নীতি করে লুটিয়ে নিয়েছে। যার কারণে আজকে ভর্তুকি দিতে হচ্ছে। আর এ ভর্তুকি তো সরকার  দেয়না আমাদের মতো জনগণ থেকে নেয়। এজন্য অর্থনৈতিক সমস্যা কথা বলে বাজারের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি করে যাচ্ছে তারা।নির্বাচন নিয়ে গিয়াসউদ্দিন বলেন, নির্বাচন নিয়ে অবৈধ এ সরকার ভয়ে আছে।

কারণ সুষ্ঠু ও অবাদ নির্বাচন দিলে তারা কাঙ্খিত কোনো ফল পাবে না। এজন্য তারা চায় পূর্বে যেমন নির্বাচন দিয়েছিল এবারও তেমনই করতে। কিন্তু তাদের এ আসা পূরণ হবে না। আমাদের প্রিয় নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। দল  নেতা তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে তা আমরা ভুলিনি।মানুষের উপরে কি পরিমাণ অত্যাচার, অবিচার করা হয়েছে তা আমরা সবাই দেখেছি।

আমাদের বহু নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জেল খাটানো হয়েছে। দলের নেতাকর্মীদের নিঃস্ব করে দিয়েছে তারা।নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,  চিটাগাংরোড গেলেই দেখা যায় মাইক্রোস্ট্যান্ড  থেকে শুরু করে সকল স্থানে ক্ষমতাসীন দলের মানুষ চাঁদাবাজি করছে। যা আমাদের দল ক্ষমতায় আসলে করা যাবে না। কারণ আমরা নিজের জন্য নয় মানুষের জন্য রাজনীতি করি।আপনাদের মনে চাপা ক্ষোভ থাকতে পাওে যে, দল ও নেতাকর্মীদের জন্যে এতোকিছু করে কি পেলাম? আমি আপনাদের বলবো দলের জন্যই আমরা আজকে নেতৃত্ব  দেই। বিএনপি করি বলেই মানুষ আমাদের ভালোবাসে।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম.এ.হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সহ-সভাপতি এস.এম. আসলাম, ডি.এইচ. বাবুল, জি.এম. সাদরিল, মোস্তফা কামাল মেম্বার, এড. মাসুদুজ্জামান মন্টু, এ.কে.এম সামসুল হক, সাধারণ সম্পাদক ইকাবাল হোসেন, যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, কামরুল হাসান শরীফ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, দপ্তর সম্পাদক ডাঃ মাসুদ করিম ২ নং ওর্য়াড বিএনপির সভাপতি মোহম্মদ আলী, ১০নং ওর্য়াড বিএনপির সভাপতি আনিস সিকদারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here