গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১, প্রতিপক্ষের বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগ

0
গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১, প্রতিপক্ষের বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃমোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে সাহেব আলী (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছে। শনিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ থেকে ঢাকায় নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।

মৃত্যু সংবাদে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। নিহত কৃষক উপজেলার মাওহা ইউনিয়নের খলতবাড়ি গ্রামের মৃত ঈসামাইল হোসেনের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খলতবাড়ি গ্রামের বাসিন্দা সাহেব আলীর বাড়ির পাশে জমি নিয়ে বিরোধ চলছিল একই গ্রামের বাবুল ফকিরের। শনিবার দুপুরে বাবুল ওই বিরোধপূর্ণ জমিতে মাটি ফেললে সাহেব আলীর সাথে বাক-বিতন্ডা হয়।

একপযার্য়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের হামলায় আহত হয় সাহেব আলী (৪৫) ও তার ছেলে রাজিব (২২), ভাই শাহেদ আলী (৩৭) ও ভাতিজা এবাদুর (২৩) আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এরমধ্যে শনিবার রাতে চিকিৎসাধীন সাহেব আলীর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে সাহেব আলীর মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে অভিযুক্তদের ৮ টি ঘরে হামলা ও অগ্নিসংযোগ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ফারুক সাংবাদিকদের বলেন, হত্যাকান্ডে জড়িত প্রকৃত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে সাধারণ মানুষের বাড়ি-ঘরে যেন হামলা না হয় সেজন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, হত্যাকান্ডে জড়িতদের ধরার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। রোববার বিকাল পযর্ন্ত মামলা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি হত্যাকান্ডের পর বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনাও তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here