দেশ ও জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করেন মাই টিভির না’গঞ্জ প্রতিনিধি : মামুন

0
দেশ ও জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করেন মাই টিভির না’গঞ্জ প্রতিনিধি : মামুন

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: দীর্ঘ দিন যাবত দেশ ও জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করা মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ও জনপ্রিয় স্যাটালাইট চ্যানেল মাই টিভি নাম উল্লেখ করে মিথ্যা কুৎসা রটানো সহ পোস্টার লাগিয়েছে কুচক্রি মহল।

এ ঘটনায় সাংবাদিক আবদুল্লাহ আল মামুন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এর মূল কারন হিসেবে মনে করা হচ্ছে যে, সাম্প্রতিক নানা অপকর্ম, অনিয়ম , মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি সহ ব্যাক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের আওতায় কয়েকজন সহযোগী হিসেবে কাজ করেছিলো বেশ কজন।

তাদেরকে নানা অপকর্ম ও ধান্দাবাজির কারনে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একই সঙ্গে নারায়ণগঞ্জে বিভিন্ন থানায় কর্মরত প্রতিনিধিকে নানা কারনে অব্যাহতি দেয়া হয়েছে। এদের মধ্যে থেকে কে বা কাহরা একজন পেশাদার সাংবাদিক ও জনপ্রিয় স্যাটালাইট চ্যানেল মাই টিভিরকে জড়িয়ে মিথ্যা কুৎসা রটিয়ে যাচ্ছে।

যা অত্যন্ত নোংরামী এবং গভীর ষড়যন্ত্রমূলক কর্মকান্ড। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সকলে অনুরোধ জানিয়েছেন অপরাধীদের খুঁজে বের করে কঠোর শাস্তির দেয়া হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here