গৌরীপুরে আওয়ামীলীগের ৭৪ তম প্র্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

0
গৌরীপুরে আওয়ামীলীগের ৭৪ তম প্র্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী গৌরীপুরে পালন করা হয়েছে। আজ ২৩ জুন (শুক্রবার) দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসুচীর মধ্য ছিলো দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, কেককাটা, মিলাদ ও দোয়া মাহফিল। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মেদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ম নুরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ,আঃ মুন্নাফ ও পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here