না’গঞ্জে বিসিকে শিল্প মালিকদের সাথে শামীম ওসমানের মতবিনিময় সভা

0
না’গঞ্জে বিসিকে শিল্প মালিকদের সাথে শামীম ওসমানের মতবিনিময় সভা

প্রেসনিউজ২৪ডটকমঃ বিসিকে অবস্থিত শিল্প মালিকদের সাথে শামীম ওসমান এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার ( ৭ জুন) বিকেলে বিসিক ফকির এ্যাপারেলস লিঃ এ বিসিক শিল্প মালিক সমিতির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত নারায়ণগঞ্জ -৪ আসেনর সাংসদ এ কে এম শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, রাস্তাটি করার জন্য করে ৫০ টা টেক্সট এসেছে।

শুনেছি এটাতে মামলার কারনে ফাইলটা আটকে ছিলো, আমি ৪৮ ঘন্টার সময় দিয়েছি যেনো ফাইলটা ছেড়ে টেন্ডার ওপেন করার জন্য। ফকির গার্মেন্টস মানুৃষকে দেয়, নেয় না। বলা হয়েছে তারা নাকি খাল দখল করেছে, আমি তদন্তে পাঠিয়েছিলাম তারা খাল দখল করে নি। কোন গার্মেন্টেসে ব্যক্তিগত কাজে ফোন দেই নাই। যে জুট দেন, গেঞ্জি দেন। সে যেই হোক আপনারা কাউকে পশ্রয় দিবেন না। আপনারা একটি অনুষ্ঠান করেন, যেখানে সরাষ্ট্র মন্ত্রী, শিল্পমন্ত্রীকে দাওয়াত করেন।

আমি তাদের বলবো, আমাদের বিসিকের সমস্যা সমাধান না করলে আমরা টেক্স দিবো না। মানুষ সবার আগে শান্তি চায়, কিন্তু মাদক থাকলে শান্তি হবে না। পুলিশের কাজ শুধু ভাবলে হবে না, সবার মিলে কাজ করতে হবে। নারায়ণগঞ্জে নিষিদ্ধ পল্লী ছিলো সকলের সহযোগীতায় উঠাতে পেরেছি। মাদক, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধেও কাজ করবো। তিনি আরও বলেন, শামীম ওসমান কোন ব্যবসায়ীর কাছে লোক পাঠায় নাই, পাঠাবেও না। যদি কেউ আমার পরিবার বা পরিবারের লোক হয় অথবা আমার পরিচয় দিয়ে বিরক্ত করে আমাকে জানাবেন আমি ব্যবস্থা নিবো।

যারা কোন ব্যবসায়ীকে ঝামেলা করেন তারা সাবধান হন। ব্যবসায়ীরা সচেতন হন, একদিন শুধু হুংকার দিয়ে একদিন নামেন দেখবেন সব সমাধান হবে। বিসিকে কোন মাস্তানি এলাও করবেন না। বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মোঃ হাতেম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফকির এ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফকির মনিরুজ্জামান,  বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোরশেদ সারোয়ার সোহেল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সভাপতি মাহবুবুর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান সহ প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here