না’গঞ্জ কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

0
না’গঞ্জ কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের উদ্যোগে দোয়া আলোচনা সভা তবারক বিতরণ করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহিদ সিকদার।

শনিবার ২ জুন বিকাল ৫ টায় পাঠানতলী এলাকায় এ অনুষ্টানের আয়োজন করা হয়। এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল নেতা মোঃ সোয়েব হাওলাদার এর সভাপতিত্বে ও মোঃ জেকসান উদ্দিন জিসানের সঞ্চালনায় উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রাব্বি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতা ইসমাইল বাবু, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা মোঃ আকাশ, সিদ্ধিরগঞ্জ ছাত্রদলের অন্যতম নেতা ০৮নং ওয়ার্ড় ছাত্রদলের সভাপতি আহসান হাবীব তন্ময়, ০৮ নং ওয়ার্ড় ছাত্রদল নেতা সীমান্ত, সিয়াম সহ নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের নের্তৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here