পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার

0
পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ শনিবার (০৩ জুন ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।তিনি বলেন, শুক্রবার ০২ জুন ২০২৩ তারিখ আনুমানিক ১২২০ ঘটিকায় জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ হতে কোস্ট গার্ডকে অবহিত করে যে পদ্মা নদীতে গোসল করতে নেমে ২  জন ছাত্র নিখোঁজ।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পানিতে ডুবে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের লক্ষ্যে  কোস্ট গার্ড স্টেশান পদ্মা কর্তৃক ০৬ জনের একটি উদ্ধারকারী দল বোট যোগে ১২৪৫ ঘটিকায় ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে পৌছে যানা যায় শুক্রবার সকালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ০৪ জন ছাত্র ও ০১ জন ড্রাইভারসহ মোট ০৫ জন স্পিড বোট যোগে পদ্মা সেতুর ১৬ নং পিলারের পাশের চরে ঘুরতে আসে।

তারা গোসল করতে নামলে ২ জন নিখোঁজ হয়। নিখোঁজ ছাত্রদ্বয় সব্যসাচী সোম্য (২৯), হবিগঞ্জ জেলার লাখাই থানার সাজন গ্রামের বাসিন্দা এবং নূরুল হক নাফিউ (২৫) ঢাকা জেলার ভাটারা থানার বাসিন্দা। তিনি আরও বলেন, শুক্রবার ০২ জুন ২০২৩ তারিখ আনুমানিক ১৬১০ ঘটিকায় নিখোঁজ সব্যসাচী সোম্য (২৯), এর মরদেহ উদ্ধার করা হয় এবং শনিবার ০৩ জুন ২০২৩ তারিখ আনুমানিক ১২০০ ঘটিকায় নিখোঁজ নূরুল হক নাফিউ (২৫) কে নিখোঁজের স্থান থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টেউটিয়া জেলে পাড়া থেকে ভাসমান অবস্থায় মৃত উদ্ধার করা হয়।

উক্ত উদ্ধার অভিযানে কোস্ট গার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে অংশগ্রহণ করে। উদ্ধারকৃতদের মরদেহ পদ্মা সেতু উত্তর থানায় হস্তান্তরের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here