জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১ মে) বাদ জোহর শহরের মিশনপাড়া এলাকায় মাশুকুল ইসলাম রাজিবের বাড়ির সামনে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে সকল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে যোগদান করেন। বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপু।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here