মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ত্রান ও দুর্যোগ মন্ত্রী ও স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, উপরে আল্লাহ,নিচে জনগণ,ইনশাল্লাহ জনগণের ভোটে আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে এতে কোনো সন্দেহ নেই। বিএনপি স্বাধীনতা বিরোধী চক্রদের নিয়ে যতই ষড়যন্ত্র করুক, স্বাধীনতার পক্ষে মানুষ ঐক্যবদ্ধভাবে তাদের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিবে।

বিএনপি আগের মতো জ্বালাও-পোড়াও রাজনীতি, নির্বাচন প্রতিহত করা, বর্জন করার রাজনীতি থেকে সরে আসতে পারছে না। তবে তাদেরকে সরে আসতেই হবে। ৩১ মে উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মাস্টার বাজারে বিকেল ৩টায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা আজকে গ্রামকে শহরে পরিণত করেছে।

ইনশাল্লাহ অগামী নির্বাচনে অমি যদি নৌকা প্রতীকে আপনার ভোটে এমপি বা মন্ত্রী হই এই মতলবের প্রত্যেকটি গ্রামকে শহরে পরিণত করবো। শেখ হাসিনার স্মাট ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করবো। তিনি আরও বলেন,আমি এমপি,মন্ত্রী থাকাকালীন এই উপদী দক্ষিণ ইউনিয়নে অসংখ্য উন্নয়ন কাজ করেছি,কিন্তÍু অত্যান্ত দূঃখোর বিসয় এই সাড়ে বছরে এই ইউনিয়নে কোনো উন্নয়ন মূলক কাজ হয়নি। এটি অত্যান্ত দুঃখোর বিসয়। ইনশাল্লা সামনের এই বঞ্চিত ইউনিয়নগুলোতে সর্বাধিক কাজ হবে আমি কথা দিয়ে গেলাম।

মায়া চৌধুরী বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।তিনি বেচেঁ থাকলে বংলাদেশ বাচবে। দেশের মানুষ ভালো থাকবে। শান্তিতে থাকবে। কেননা শেখ হাসিনার কাছে দেশের মানুষ নিরাপদ। তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে রাজাকারদের ঠাই নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত একটি চক্র এখনও মাথাচাড়া দিয়ে উঠছে। তাদেরকে প্রতিহত করতে হবে। আওয়ামীলীগের কর্মীরা ত্যাগ শ্বিকার করতে জানে। বিজয় ছিনিয়ে আনতে জানে।

মায়া চৌধুরী বলেন, যারা আমাদের উন্নয়নের অংশীদার এবং দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে আমরা নৌকাকে বিজয়ী করবো এবং সে লক্ষে আমাদের প্রস্তÍুতি নিতে হবে। আমরা যেন বিপুল ভোটে জয়লাভ করতে পারি সেজন্য সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রধধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমবারের মতো সরকার গঠনে আমাদের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখব ইনশাআল্লাহ। মায়া চৌধুরী বলেন-সরকার সবসময় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন চায় এবং আমরা চাই বিএনপিসহ সমস্ত রাজনৈতিক দল সেখানে অংশগ্রহণ করুক।

আগামী নির্বাচন প্রতিদ্বন্ধি¦তাপূর্ণ একটি নির্বাচন হোক এবং তার মাধ্যমে দেশের জনগণ আগামীর সরকার নির্বাচিত করুক। সেটিই সরকার চায়, সেটিই জননেত্রী শেখ হাসিনা চায়, সেটিই বাংলাদেশ আওয়ামী লীগ চায়। মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজির আহমেদ বাদল মাস্টারের পরিচালয়নায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা জাকির হোসেন মারুফ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মৃধা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান মৃধা, সাধারণ সম্পাদক মাসুম বকাউল, ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন সাগর, রাসেল হায়দার রাজা, রঞ্জিন সরকার প্রমুখ। প্রতিবাদ সমাবেশে হাজার হাজার নেতা-কর্মী ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here