সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মোস্তফা কামালের উদ্যোগে ২ ওয়ার্ডে দোয়া ও খাবার বিতরণ

0
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মোস্তফা কামালের উদ্যোগে ২ ওয়ার্ডে  দোয়া ও খাবার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানার ২নং ওয়ার্ডে থানা বিএনপির অন্যতম সহ-সভাপতি মোস্তফা কামাল মেম্বারের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারন সম্পাদক কাউন্সিলর  মোঃ ইকবাল হোসেন ২ ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোহাম্মদ আলী। মঙ্গলবার (৩০ মে) দুপুরে মিজমিজি দক্ষিন পাড়া হাসান মার্কেট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক ও থানা বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক এম এ এম সাগর, থানা বিএনপির সদস্য জাকির হোসেন, হাজী মোঃ শহিদ উল্লাহ ২নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ সোবেদ আলী, ২নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুক হোসেন মোঃ সেলিম মাহমুদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here