দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ভূমি সহকারী কর্মকর্তা সহ দুই জন নিহত

0
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ভূমি সহকারী কর্মকর্তা সহ দুই জন নিহত

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুর জেলা সদর রোডে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ভূমি সরকারি কর্মকর্তা ০২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।বুধবার আনুমানিক ১০ ঘটিকায় ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী দিনাজপুর মহাসড়কে চুনিয়া পাড়া নামক স্থানে।

নিহতরা হলেন দিনাজপুর বালুবাড়ী এলাকার বাসিন্দা ও ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বাবুল হোসেন এবং একই এলাকার বাসিন্দা ও এলুয়াড়ী ইউনিয়ন ভূমি অফিসের কম্পিটার অপারেটর সোহান। নিহত বাবুল ও সোহন সম্পর্কে মামা-ভাগ্নে।প্রত্যক্ষদর্শী জানান, বাবুল ও সোহান মোটরসাইকেল যোগে দিনাজপুর থেকে অফিসের উদ্দেশে ফুলবাড়ী যাচ্ছিলেন।

এ সময় দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বাবুল হোসেন ও সোহানের মৃত্যু হয়।ফুলবাড়ী সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী বলেন, ‘খবর পেয়ে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতদের শোকশন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

’দিনাজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পরবর্তীতে আইননুগ ব্যবস্থা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here