মধ‌্য নর‌সিংপুর সমাজ কল‌্যান সংস‌দের উদ্যো‌গে এতিম অসহায়দের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন

0
মধ‌্য নর‌সিংপুর সমাজ কল‌্যান সংস‌দের উদ্যো‌গে এতিম অসহায়দের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লার কাশিপুরের মধ‌্য নর‌সিংপুর সমাজ কল‌্যান সংস‌দের উদ্যো‌গে পবিত্র ঈদুল ফিতরকে সাম‌নে রে‌খে এতিম অসহায় মানু‌ষের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন করা হয় ।

শুক্রবার ২১ এপ্রিল নারায়নগজ্ঞ এর মধ‌্য নর‌সিংপুর সমাজ কল‌্যান এর উদ্যো‌গে এ সময় উপ‌থিত ছি‌লেন মোঃ সে‌লিম পন্চা‌য়েত ক‌মি‌টির সভাপ‌তি মো নজরুল ইসলাম পন্চা‌য়েত ক‌মি‌টির সে‌ক্রেটা‌রি মোঃ শরীফ হো‌সেন যুবলীগ নেতা ও দাতা সদস‌্য মো আসলাম মোঃ আক্তার হো‌সেন মোঃ বা‌রেক প্রধান পন্চা‌য়েত ক‌মি‌টির সদস‌্য মোঃ তাজুল ইসলাম পন্চা‌য়েত ক‌মি‌টির সদস‌্য মোঃ সিরাজুল ইসলাম পন্চা‌য়েত ক‌মি‌টির সদস‌্য মোঃ নুর আলম সি‌দ্দি‌কি পন্চা‌য়েত ক‌মি‌টির সদস‌্য মোঃ ইম‌তিয়াজ খোকন পন্চা‌য়েত ক‌মি‌টির সদস‌্য ‌মোঃমামুন চৌদুরী মোঃ আলীনুর সদস‌্য মোঃ আক্তার হো‌সেন সদস‌্য প্রবিত্র ঈদুল ফিতরের উপল‌ক্ষে যুবলীগ নেতা ও দাতা সদস‌্য মোঃ শরীফ হোসেন ব‌লেন কা‌শিপুর ইউনিয়র এবং কা‌শিপুর ইউনিয়ন এর বার বার নির্বা‌চিত চেয়ারম‌্যান আলহাজ্ব এম সাইফুল্লা বাদল সা‌হেব ও সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে শরীফ বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব শ্রেণী-পেশার মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত, পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হক আমাদের মুল মন্ত্র।

তিনি আরো বলেন, পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই। সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব,অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেই। পরম করুণাময় মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক সবার জীবন। ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here