মুন্সীগঞ্জে সিএনজি অটোরিক্সা ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের ৭ সদস্য গ্রেফতার : ৩টি অটোরিকশা উদ্ধার 

0
মুন্সীগঞ্জে সিএনজি অটোরিক্সা ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের ৭ সদস্য গ্রেফতার : ৩টি অটোরিকশা উদ্ধার 

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুররহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধি:আন্ত: জেলা ডাকাত দল ও সিএনজি অটোরিকশা ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের সাত সদস্যকে গ্রেফতার এবং ছিনতাইকৃত তিনটি অটোরিক্সা উদ্ধার করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ।রবিবার ( ১৬ এপ্রিল) বেলা দুইটায় মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম সংবাদকর্মীদের সামনে এই তথ্য তুলে ধরেন।

দশই এপ্রিল আনুমানিক রাত আটটার দিকে টঙ্গীবাড়ী থানাধীন যশলং ইউনিয়নের ছোট কেওয়ার এলাকার ঋষিবাড়ি বরইতলা নামক স্থান হতে অটোচালক লতিফুর রহমান আশিক(২০) কে ভয় ভীতি প্রদশর্নপূর্বক  অটো রিক্সা ছিনতাইয়ের ভিত্তিতে টঙ্গীবাড়ী থানায় দায়েরকৃত  মামলায় পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলামের তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ আবুল কালাম আজাদ সিপিএমের নেতৃত্বে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও  ঢাকা জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ছিনতাইয়ে জড়িত ১।  মনির হোসেন (৩২) জেলা – লক্ষ্মীপুর ২। জাহাঙ্গীর (৩৯) জেলা – মুন্সিগঞ্জ ৩। অহিদ (৪৫) জেলা – মুন্সিগঞ্জ কে গ্রেফতার করে।গ্রেফতারকৃত ডাকাত মনিরের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ফেনী জেলার সোনাগাজী থানায় ডাকাতির ঘটনায় জড়িত থাকা আসামি রুবেল হাওলাদার (৩৩),  জেলা – পিরোজপুর কে  সিরাজদিখান নিমতলা এলাকা থেকে ১৫  এপ্রিল আনুমানিক রাত  নয়টার সময় গ্রেপ্তার করা হয় বলে জানা যায়।

কৌশলে অটো বা মিশুক চালককে টার্গেট করে ছিনতাই  এমনকি চালককে হত্যাসহ আন্তঃজেলা ডাকাত দলের সাথে যোগসাজশে  গ্রেফতারকৃত মনির ও রুবেল  ২০২২ ইং সালের ৩০ অক্টোবর ফেনীর সোনাগাজী থানার স্বর্ণ ব্যবসায়ীকে প্রকাশ্যে হত্যা ও স্বর্ণালংকার লুট করে আত্মগোপনে চলে যায়।পরবর্তীতে দুটি পৃথক অভিযানে মুন্সীগঞ্জ জেলার ডিবি টীম লৌহজং থানা হতে ১৫ এপ্রিল আনুমানিক দুপুর সোয়া দুইটায় আসামী ১।  রুবেল ওরফে নয়ন আহমেদ ওরফে রাসেল (৩২),  ২। ওমর ফারুক (২৬) উভয় জেলা – মুন্সীগঞ্জ দ্বয়ের নিকট হতে দুটি এবং ১৬ এপ্রিল আনুমানিক পৌনে দশটায়  আসামী মোকছেদ বেপারী(৪১) এর জেলা – মুন্সীগঞ্জ নিকট হতে ০১ টি সহ মোট তিনটি চোরাই অটো রিকশা উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিং এ আরো জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোকছেদ বেপারীর বিরুদ্ধে ০১টি হত্যা মামলা,  মনিরের বিরুদ্ধে ০১ টি খুন সহ ডাকাতি মামলা,  ০১টি হত্যা মামলা ও ০২টি  চুরি মামলাসহ মোট ০৪ টি মামলা,  রুবেল হাওলাদরের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ০৪টি ডাকাতি মামলা,  ০১টি খুনসহ ডাকাতি মামলা ও ০২ টি ডাকাতির প্রস্তুতি মামলাসহ মোট সাতটি মামলা বিচারাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here