সিদ্ধিরগঞ্জে দয়া দেখিয়ে বিপাকে বাড়ীর মালিক রুবিনা

0
দয়া দেখিয়ে বিপাকে বাড়ীর মালিক রুবিনা

প্রেসনিউজ২৪ডটকম: সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় নিজ বাড়িতে দয়া করে একটি পরিবারকে থাকতে দিয়েছিলেন রুবিনা আক্তার পারভীন। নিজের প্রয়োজনে সেই পরিবারকে বাড়ী ছাড়তে বলায় দেখা দেয় বিপত্তি। একের পর এক সময় নিয়েও পরিবারটি বাড়ী ছাড়ছেনা বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, পাইনাদী এলাকায় পৈতৃক ও ক্রয়সূত্রে রুবিনা আক্তার পারভীন ২ দশমিক শূন্য ৩ শতাংশ, তার বোন হাসিনা আক্তার দিপা ১ দশমিক শূন্য ৯ শতাংশ জমিতে দুইবোন মিলে এক তলা পাকা বাড়ী নির্মাণ করে কক্ষ ভাগাভাগি করে বসবাস করছেন। বাড়ীর একটি কক্ষে ধনু হাজী রোড এলাকার খলিলুর রহমানের ছেলে সজল, জীবন ও মেয়ে আয়েশাকে থাকতে দেন। নিজের প্রয়োজনে তাদেরকে বাড়ী ছেড়ে দিতে বল্লে তারা অসাহায়ত্ব প্রকাশ করে কয়েক দফা সময় নেয়।

একপর্যায় বাড়ী ছেড়ে যাবেনা বলে উল্টো নানান হুমকি দেয়। জামেলা এড়াতে রুবিনা সজল, জীবন ও আয়েশাবে বিবাদী করে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেন। আদালতের নির্দেশ পেয়ে ওসি উপরিদর্শক শঙ্কর দাসকে তদন্তকর্মকর্তা নিযুক্ত করেন। পরে শঙ্কর দাস সরেজমিন পরিদর্শন করে বিবাদীদের থানায় হাজির হয়ে বাড়ী না ছাড়ার কারণ ব্যাখা করার জন্য নোটিশ প্রদান করেন।

কিন্তু বিবাদীগণ নোটিশ গ্রহণ কিংবা থানায় হাজির হয়নি। পরে বাদীর মামলার সত্যতা নিশ্চিত করে শঙ্কর দাস আদালতে প্রতিবেদন দাখিল করেন। তখন আদালত মামলার আরজি ও পুলিশ প্রতিবেদন পর্যালোচনা করে বিবাদীগণের কোন প্রকার স্বত্ত্ব মালিকানা না থাকা সত্ত্বেও অবৈধভাবে অনুপ্রবেশ করত উল্লেখ করে বাদীর পক্ষে রায় ঘোষনা করেন। তখন বিবাদীরা চলতি মাসের ১ তারিখে বাড়ী ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও অদ্যবধি পর্যন্ত ছাড়ছেন না।

রুবিনার অভিযোগ, সজলগং বাড়ী না ছেড়ে তাদেরকে পুলিশ দিয়ে হয়রানী করে বাড়ী ছাড়া করার চেষ্টা করছি বলে অপপ্রচার চালাচ্ছে। পাশাপাশি বিভিন্ন হুমকি দিচ্ছে। বাড়ী না ছাড়তে সজলগং কোন মিথ্যা নাটক সাজিয়ে রুবিনা ও তার পরিবারকে বিপদে ফেলার ষড়যন্ত্র করতে পারে বলে আসঙ্কা করছেন। তাই তিনি প্রশাসনের হস্তক্ষেপম কামনা করেন।এবিষয়ে জানতে সজলের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন কথা বলতে রাজি হয়ননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here