মতলব উত্তরের সুলতানাবাদে শাড়ি লুঙ্গি বিতরন করছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ডঃ শামসুল আলম

0
মতলব উত্তরের সুলতানাবাদে শাড়ি লুঙ্গি বিতরন করছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ডঃ শামসুল আলম

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ কালে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত বরেন্য অর্থনীতিবিদ অধ্যাপক ড শামসুল আলম বলেছেন,‘আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়।

এ দেশের সাধারন জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। জনগণ যাদের ক্ষমতার উৎস, তাদের অন্য কারো শক্তির কাছে জিম্মি হতে হয় না। ১৪ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের টরকী বাজারে প্রধান অতিথি হিসেবে শাড়ি লুঙ্গী বিতরণ কালে পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম আরো বলেন, সমাজে যারা বিত্তবান, তাদের প্রত্যেকেরই যার যার সামর্থ অনুযায়ী সাধারন মানুষের পাশে দাড়ানো উচিৎ।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা সগির আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, সুলতানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাসির উদ্দিন সরকার সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এই উন্নয়নের অংশীদার হিসেবে আমরা যে যে অবস্থানেই আছি না কেন প্রত্যেকেরই ভূমিকা রাখা উচিত।তিনি আরো বলেন, যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী না, দুর্নীতিগ্রস্থ, এতীমদের টাকা লুট করে, আগুন সন্ত্রাস করে আগামী জাতীয় নির্বাচনে এই সাধারন মানুষ নিশ্চই তাদের পক্ষ নিবেন না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here