তালতলীতে ইউপি সদস্য কর্তৃক ৪ সন্তানের জননী ধর্ষিত

0
তালতলীতে ইউপি সদস্য কর্তৃক ৪ সন্তানের জননী ধর্ষিত

প্রেসনিউজ২৪ডটকমঃতালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে ইউপি সদস্য কর্তৃক ৪ সন্তানের জননী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বেথীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ছোটবগী ইউনিয়নের বেথীপাড়া গ্রামের (কাদের প্যাদার কন্যা) ৪ সন্তানের জননী ৩৬ বছর বয়সী এক বিধবা তার আপন (নিজাম ফকির ওরপে) হিজলা বোন সহ একটি ঘরেবসবাস করে আসছে।

বিধবার আপন চাচাতো ভাই ২নং ছোটবগী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) এনায়েত প্যাদা (৪০) ও আরও অজ্ঞাত ৩জনসহ শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘরে ঢুকে হিজলা বোন রূপভানুকে বেঁধে রেখে পর্যায় ক্রমে বিধবাকে ধর্ষন করে। এতে সে অনেকক্ষন অজ্ঞান অবস্থায় ছিল। অভিযুক্ত ইউপি সদস্য এনায়েত প্যাদা বলেন, ৪ সন্তানের জনক নিজাম ফকির হিজলা সেজে রূপভানু নাম রেখে এলাকায় বিভিন্ন জোরজুলুম ও অপকর্ম করে আসছে। সেই রূপভানু ও তার বিধবা বোনের তান্ডবে এলাকাবাসী অতিষ্ট।

তান্ডবের বিরোধিতা করায় তাদের সাথে বিরোধ চলে আসছিল। এরই রেশ ধরে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য এ মিথ্যা মামলায় দিয়েছে। তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,বিধবাকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা হয়েছে। বিধবাকে মেডিকেল পরীক্ষার জন্য রবিবার বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here