শান্তিবাহিনীর ভূমিকায় আওয়ামী লীগ : মোয়াজ্জেম হোসেন আলাল

0
শান্তিবাহিনীর ভূমিকায় আওয়ামী লীগ : মোয়াজ্জেম হোসেন আলাল

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বিএনপির যুগ্নমহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, রমজান মাসে কর্মসূচি পালন করছি বলে যারা আমাদের শান্তির সবক দেয়,তারাই বিগত দিনে রমজান মাসে রেললাইনে আগুন দিয়ে মানুষ হত্যা করে লাশের উপর নাচানাচি করেছিল

পার্বত্য চট্টগ্রামের শান্তিবাহিনী আর ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়ে যে শান্তি কমিটি গঠন করা হয়েছিল, আওয়ামী লীগের বর্তমান কর্মকান্ড দেখে সেই শান্তিবাহিনীর কথা মনে পরে। আওয়ামী লীগ শান্তি সমাবেশের নামে সেই সব শান্তি বাহিনীর ভূমিকায় নেমেছে। বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয়ভখাবে পূর্বঘোষিত দশদফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে গতকাল শনিবার দুপুর দুইটায় সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা সীমানার রঘুনাথপুর ক্যানেল পাড় এলাকায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ডাচ্ বাংলা ব্যাংকের সামনে কর্মসূচি হওয়ার কথা থাকলেও রাতে শীর্ষ বিএনপি নেতাকর্মীদের বাড়ীতে পুলিশের হানায় স্থান পরিবর্তন করা হয়েছে বলে দলীয় একটি সূত্র জানায়।  প্রশানকে বাড়াবাড়ি না করার অনুরোধ জানিয়ে আলাল বলেন, ৪৫ বছর পরে যদি শেখ মজিবুর রহমানকে হত্যার বিচার হতে পারে, তাহলে আজ যে সব বিএনপি নেতাকর্মীদের গুম হত্যা করা হচ্ছে তার বিচার একদিন হবে।তিনি বলেন, আওয়ামী লীগের বিশেষ কিছু নেতা কথায় কথায় বলেন খেলা হবে।

তাদেরকে বলছি ধমক দেওয়া বন্ধ করেন, আমরা দেখিছি আপনারা পালিয়ে অস্ট্রেলিয়া ও কানাডায় চলে গিয়েছিলেন। আকাশের মেষ যখন সরে গেছে তখন আবার দেশে ফিরে এসেছেন। তাই আপনাদের এসব ধমক শোনে মানুষ হাসে। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এসকর্মসূচিতে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, কার্যনির্বাহী কমটির সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ স্থানীয় নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here