মতলব উত্তরে প্রাইভেটকার চাপায় এক শিশুর মৃত্যু

0
মতলব উত্তরে প্রাইভেটকার চাপায় এক শিশুর মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ দশানী বেরীবাধ সড়কে প্রাইভেটকারের চাপায় ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম বিজয় দাস। শুক্রবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টার সময় এ ঘটনা ঘটে। নিহত শিশু বিজয় দাস কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ দশানী গ্রামের গ্রাম পুলিশ মরন দাসের ছেলে।

নিহত বিজয় উপজেলার মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। তারা ৩ ভাই এক বোন। স্বজন ও পুলিশ জানায়, শিশু বিজয় দাস সকাল সাড়ে ৯টার দিকে শিশুটি ডিম আনার জন্য বাসা থেকে বের হয়। শিশুটি তার রাস্তার পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে আনাছ নামে এক মুদিে দাকানে যাওয়ার সময় উত্তর পাশ থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার এসে শিশুটিকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিজয় দাসের বড় বোন জানান, তাঁর বাবার নাম মরণ দাস পেশায় গ্রাম পুলিশ। ভাই বোনদের মধ্যে বিজয় দাস দ্বিতীয়। তাঁদের গ্রামের বাড়ি উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ দশানী এলাকায়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় দায়ী প্রাইভেটকার সর্ম্পকে কেউ কোন তথ্য দিতে পারেনি। যার কারণে দুর্ঘটনায় দায়ী চালক প্রাইভেটকারটি জব্দ করা সম্ভব হয়নি। নিহত শিশুর বাবা মামলা দিতে রাজি হচ্ছেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here