দিনাজপুর ফুলবাড়িতে ভাই ও ভাতিজার হামলায় গুরুতর আহত সেনা কর্মকর্তা ও তার স্ত্রী

0
দিনাজপুর ফুলবাড়িতে ভাই ও ভাতিজার হামলায় গুরুতর আহত সেনা কর্মকর্তা ও তার স্ত্রী

প্রেসনিউজ২৪ডটকমঃ কবির হোসাইন জেলা সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়িতে আপন ছোট ভাই ও ভাতিজার হামলায় গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হয়ে আছেন সাবেক সেনা সার্জন মোঃ জামিল উদ্দিন ও তার স্ত্রী মোসাম্মৎ সেলিনা বেগম। গত রবিবার সকাল আনুমানিক ১১ টায় ঘটনাটি ঘটেছে উপজেলার কাজিহাল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে।

আহত জামিল উদ্দিন ও তার স্ত্রী মোসাম্মৎ সেলিনা বেগম উপজেলার কাজিহাল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। হামলাকারী মোঃ আব্দুর হামিদ ও তার ছেলে মোঃ ফিজুর উদ্দিন একই গ্রামের বাসিন্দা।এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। অভিযোগে উল্লেখ সাবেক সেনা সার্জন জামিল উদ্দিন ও পাশের বাড়ির আব্দুল হামিদ আপন ভাই হলেও পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া ফ্যাসাদ ও মনোমালিন্য লেগেই আসছিল।

এই কারণে অতীতে জামিল উদ্দিন তার ভাইয়ের বিরুদ্ধে মামলা ও করেছে ,যা এখনো চলমান। ঘটনার দিন জামিল উদ্দিন তার নিজ খুলিয়ানে মুরগির ফার্মে দাঁড়িয়ে থাকলে আব্দুল হামিদ ও তার ছেলে ফিজুল কোন কারণ ছাড়াই পিছন দিক হতে আক্রমণ করে এলোপাতাড়ি মারতে থাকে। এ সময় স্ত্রী সেলিনা বেগম বাধা দিতে আসলে তাকেও মারতে থাকে।

এ সময় তারা প্রাণ রক্ষার্থে চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন এসে তাদের সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন ভুক্তভোগীর পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here