নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরী ঘাটে সাজনু বাহিনীর হামলার শিকার ক্যামেরা পার্সন শাহিন

0
নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরী ঘাটে সাজনু বাহিনীর হামলার শিকার ক্যামেরা পার্সন শাহিন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবদদাতা: নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরী ঘাটে সাজনু বাহিনীর হামলার শিকার ক্যামেরা পার্সন শাহিন নারায়ণগঞ্জের বন্দরে স্নানোৎসবের নিউজ কাভারেজ করতে যাওয়ার পথে নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরী ঘাটের ইজারাদারের সাজনু ও রিঢয়েলের সন্ত্রাসী বাহিনীর হামলার ও মারধরের শিকার ক্যামেরা পারসন শাহিন আলম। এসময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও ক্যামেরাও ভেঙে ফেলছে ওই বাহিনীর সদস্যরা।

শুধু তাই নয় ইজারাদার ও যুবলীগ নেতা শাহাদাত হোসেন সাজনুর ভাগিনা ও সন্ত্রাসী বাহিনীরা মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন সহ ক্যামেরা পারসন শাহিন আলম কে হত্যার হুমকি দিয়েছে।। জানা গেছে, নারায়ণগঞ্জের বন্দরে ব্রম্মপুত্র নদীতে স্নানোৎসবের নিউজ কাভারেজের জন্য প্রতিনিধির ব্যবহৃত গাড়ি ফেরী পারাপারের জন্য ঘাটে যায়। সেখানে গিয়ে দেখা যায় স্নানোৎসবে যাবার জন্য প্রায় শতাধিক যানবাহন জমে গেছে।

ক্যামেরা পারসন শাহিন আরো একটি ফেরী চালাতে অনুরোধ করলে প্রথমে সাজনুর ভাগিনা ধাক্কা দিতে শুরু করে। এরপর সাজনু ও রিয়েলের অন্যান্য সন্ত্রাসী বাহিনী সদস্যরা অতর্কিত হামলা চালায় শাহিন ও গাড়ির চালকের উপর। বিষয়টি ফেরীর পরিচালক খ্যত রিয়েলকে জানালে সে বলে, মামুন আইছে বরিশালের তে, আর তুই আইসস কইত্তে , কাইটা নদীতে ভাসাইয়া দিমু। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন।

তিনি জানান, নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরী ঘাটে নানা অনিয়ম দুর্নীতি নিয়ে মাই টিভিতে সংবাদ প্রকাশ করায় যুবলীগ নেতা শাহাদাত হোসেন সাজনু বেপরোয়া আচরন করেছে। শুধু তাই নয় তার পালিত বাহিনীরা গাড়ির চালকদের সাথে খারাপ ব্যবহার, অতিরিক্ত টোল আদায়, ঘন্টার পর ঘন্টা ধরে ফেরী বসে থাকা সহ নানা অনিয়ম করে আসছে। আজ সকালে আমাদের গাড়ি সহ ক্যামেরা পারসন শাহিন ফেরী পার হওয়ার সময় ঘাটে অতিরিক্ত যানবাহন জমে যাওয়ায় আরো একটি ফেরী চালানোর অনুরোধ করলে সাজনু ও রিয়েলের বাহিনীর সদস্য ভাগিনা মামুন ও টোল আদায়কারী সন্ত্রাসী কোরবান বেশ কছ্জন শাহিনকে মারধর সহ হত্যার হুমকি দেয়।

এসময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন টিও ছিনিয়ে নিয়ে যায়। হাতে থাকা ক্যামেরাটিও ক্ষতিগ্রস্থ হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া দরকার। শাহিন আলম জানায়, আজ সকালে আমাদের গাড়ি সহ আমি ফেরী পার হওয়ার সময় ঘাটে অতিরিক্ত যানবাহন জমে যাওয়ায় আরো একটি ফেরী চালানোর অনুরোধ করলে সাজনু ও রিয়েলের বাহিনীর সদস্যরা আমাকে মারধর সহ হত্যার হুমকি দেয়।

এসময় আমার সঙ্গে থাকা মোবাইল ফোন টিও ছিনিয়ে নিয়ে যায় ওরা। ঘটনাটি তারা পূর্ব পরিকল্পিত ভাবেই করেছে। তারা শুধু আমাকে মারধর করেনি আমাকে ও আমার বসকেও হত্যা করে নদীতে ভাসিয়ে দিবে বলেও হুমকি দেয় রিয়েল নামের একজন। আমি এই ফেরী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here