এলিফ্যান্ট রোডের শেলটেক কম্পিউটার সিটি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

0
এলিফ্যান্ট রোডের শেলটেক কম্পিউটার সিটি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীর এলিফ্যান্ট রোডের শেলটেক কম্পিউটার সিটি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন ও মেইনটেনেন্স) লেফেটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী।

সোমবার (২৭ মার্চ) রাত ৯টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। তিনি বলেন, ৯ তলা ভবনের পঞ্চমতলায় একটি কম্পিউটার দোকানে আগুন লাগে। আগুনে ৩-৪টি দোকান পুড়ে গেছে। তবে আমাদের চেষ্টায় আগুন ওই ফ্লোরের মধ্যেই সীমাবদ্ধ ছিল। ৬ জনকে সেই ফ্লোর থেকে উদ্ধার করা গেছে।মেহাম্মদ তাজুল ইসলাম আরও বলেন, ভবনটির ছয় থেকে নয়তলা পর্যন্ত আবাসিক ভবন। ভবনের বাসিন্দারা অনেকেই ভয় পেয়ে ওপরে উঠে যায়।

কেউ কেউ নিচে নেমে আসে।তবে আমরা বাসিন্দাদের আগে থেকেই মাইকিং করে বলি- কেউ যেন ভবন থেকে লাফ না দেয়।ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা বলেন, পাঁচ তলায় আগুন ছিল। আহত হয়েছে ফায়ার সার্ভিসের এক কর্মী। তাছাড়া আর কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এবং ৬ জনকে উদ্ধার করা হয়েছে।

পাঁচ তলার ৪-৫ টা দোকান পুড়েছে। আর কিছু ক্ষতি হয়েছে। আগুনের উৎস জানা যায়নি তবে কারণ অনুসন্ধ্যানে কাজ চলছে। সোমবার (২৭ মার্চ) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here