ময়মনসিংহে সাবেক ছাত্রনেতা জুয়েল এর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
ময়মনসিংহে সাবেক ছাত্রনেতা জুয়েল এর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলাধীন ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী মড়লবাড়ী নিবাসী মরহুম আলহাজ্ব ডাঃ সোলায়মান সাহেবের স্ত্রী, কৃষিবিদ মরহুম ড. সামিউল আলম লিটন ও সাবেক ছাত্র নেতা মো. মোশাররফ হোসেন জুয়েল এর মাতা মরহুমা ফাতেমা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৪ মার্চ) বায়তুস সুলাইমান জামে মসজিদ মাঠে সংশ্লিষ্ট মাদরাসার কোমলমতি শিশুদের নিয়ে খতমে আম্বিয়া ও কুরআন খতম শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ, আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী, স্থানীয় রাজনৈতিক নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী দলমত নির্বিশেষে সর্বস্তরের হাজারো ধর্মপ্রাণ মুসলমানের ভীড়ে উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা, ময়মনসিংহের লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলমসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

কৃষিবিদ ডক্টর সামিউল আলম লিটন এর ছোট ভাই সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোশাররফ হোসেন জুয়েল এর সার্বিক সহযোগিতা ও তত্বাবধানে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোশাররফ হোসেন জুয়েল ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার মরহুম মায়ের জন্য উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন।ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রধান ও সংশ্লিষ্ট মসজিদের ইমাম হাফেজ মো. নূরুল হুদা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here