পবিত্র ওমরা হজ্ব পালনে স্বপরিবারে সৌদি গেলেন আ’লীগ নেতা মতলবের গাজী মুক্তার

0
পবিত্র ওমরা হজ্ব পালনে স্বপরিবারে সৌদি গেলেন আ’লীগ নেতা মতলবের গাজী মুক্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উওর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের কৃতিসন্তান উপজেলা আওয়ামীলীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক উপজেলার ৯নং জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন তার স্ত্রী, পিতা ও ভাইদের নিয়ে স্বপরিবারে পবিত্র ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গিয়েছেন।

গতকাল সৌদি এয়ারলাইন্স যোগে ঢাকা থেকে সৌদি আবর মক্কার উদ্দেশ্যে পবিত্র ওমরা হজ্ব পালন করতে রওয়ানা দিয়েছেন। মঙ্গলবার( ২১ মার্চ) সন্ধ্যা ৬ টার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদি আরবের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন। পরিবারের অন্যান্য সদস্যরা হলেন, আলহাজ্ব গাজী মুক্তার হোসেনের পিতা নর ইসলাম গাজী, ছোট ভাই জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গাজী সেলিম, ব্যবসায়ী ইয়ার হোসেন গাজী, যুবলীগ নেতা মোঃ সোহেল গাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য গাজী সম্্রাট।

মক্কায় পবিত্র ওমরা পালন শেষে তিনি মদিনায় হযরত মোহাম্মদ (সাঃ) এর রওজা মোবারক জিয়ারত করে আগামী ২ এপ্রিল দেশে ফিরবেন। তিনি মতলব উত্তর উপজেলাবাসীসহ দেশবাসীর নিকট মহান আল্লাহ যেন তার ওমরা সফর সফল করেন এ জন্য দোয়া কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here