ময়মনসিংহে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

0
ময়মনসিংহে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ  মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে শুক্রবার (১০ মার্চ) বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল- র‌্যালি, আলোচনা সভা ও অগ্নিনির্বাপক মহড়া। উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা পাপ্পু’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, সাংবাদিক মো মাসুদ আলম ভূঞা , আবু কাউসার চৌধুরী রন্টি, লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলমসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ প্রমুখ।

অগ্নিনির্বাপক মহড়ায় গৌরীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো: শাহজাদা’র নেতৃত্বে একটি চৌকস টিম অংশ গ্রহণ করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here