নারায়ণগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

0
নারায়ণগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে জেলা প্রশাস ও জেলা মহিলা অধিদপ্তরের আয়োজনে নারায়ণগঞ্জে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস-২০২৩।

বুধবার (৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইসমত আরা’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান হিসেবে উপস্থিত থেকে দিবসের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ স্থানীয় সরকারের উপ সচিব মো. আনোয়ার হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তাফা রাসেল, পিপিএম (বার) ও জেলা সিভিল সার্জন ডা. আফম মুশিউর রহমান। স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক মো. মাহবুবুল আলম।

ইঞ্জিনিয়ার কোরা হাসান ইভানা’র সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন এলজিইডি’র সহকারি প্রকৌশলী ঝড়া ভৌমিক, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার আঞ্জুমান আরা, ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, শান্তির ছায়া মহিলা সমিতি ও শিশু কল্যাণ’র সভানেত্রী ফেরদৌস আরা অনা, স্বপজয়ী মহিলা উন্নয়ন সংস্থার নারী উদ্যোক্তা ও সদস্য তাসলিমা বেগম, জয়িতা সনু রানী দাস, জেলা পিটিআই’র সুপারিন্টেন্ডেন্ট মুসফিক বিনতে সুলতানা ও নারায়ণগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা আকতার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here