ফতুল্লায় ব্যবসায়ী কে পিটিয়ে রক্তাক্ত জখম ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

0
ফতুল্লায় ব্যবসায়ী কে পিটিয়ে রক্তাক্ত জখম ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লার দাপায় এক ব্যবসায়ী কে পিটিয়ে রক্তাক্ত জখম করে ৫ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ইউপি সদস্য জাকির ও তার সহোযোগিদের বিরুদ্ধে।এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আহত ব্যবসায়ী র ভাই নাবিল হোসেন বাদী হয়ে ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মেম্বার জাকির ও তার পুত্র সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে  ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদীর অভিযোগের ভিত্তিতে জানা যায় , বাদীর ভাই তৌফিক সরকারের তাঁর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানের নতুন বাউন্ডারি দেয়াল নির্মাণের কাজ শুরু করে। বিকেল চারটার দিকে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য জাকির এসে নির্মান শ্রমিকদের অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে।এসময় ব্যবসায়ী তৌফিক সরকার এসে এর প্রতিবাদ জানালে জাকিরের নেতৃত্বে প্রান্ত, ইমন সহ ৮/১০ জনের একদল সন্ত্রাসী হামলা চালিয়ে তৌফিককে রক্তাক্ত জখম করে।

এসময় জাকির বাহিনী ব্যবসায়ীর কাছে থাকা নগদ ৫ লাখ ৩০ হাজার টাকা লুটে নিয়ে যায়। পরে স্বজনরা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত তৌফিক সরকারের ভাই নাবিল সরকার জাকির বাহিনীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

উল্লেখ্য, যে ইউনিয়ন পরিষদের সদস্য জাকিরের বিরুদ্ধে, অস্ত্র, সন্ত্রাসী,  চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। তিনি এলাকায় একজন চিহ্নিত  সন্ত্রাসী হিসেবে পরিচিত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here