ঝিনাইদহে বিষাক্ত অ্যালকোহল পানে ৩ জনের মৃত্যু

0
ঝিনাইদহে বিষাক্ত অ্যালকোহল পানে ৩ জনের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: অ্যালকোহলের বিষক্রিয়ায় ঝিনাইদহের কালীগঞ্জে তিনজন মারা গেছেন। নিহতরা হলেন- উপজেলার নদীপাড়ার এলাকার হারুনর রশিদের ছেলে জাহাঙ্গীর (৩৫), একই এলাকার অনিল কুমারের ছেলে বিপুল কুমার (৪৫) ও ঢাকালে পাড়ার খোকন মিয়ার ছেলে রাজিব হোসেন (২৫)। বৃহস্পতিবার (২ মার্চ) দিবাগত গভীর রাতে তারা মারা যান।

বিপুল কুমারের ভাই নির্মল কুমার জানান, গভীর রাতে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।শহরের ঢাকালে পাড়ার নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবক জানান, রাতে তারা সবাই কালীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার রেজা হোমিও হল থেকে অ্যালকোহল পান করেন। এরপর অসুস্থ হয়ে পড়েন। পরে বিভিন্ন হাসপাতালে তারা মারা যান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা তিনজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তারা সবাই অ্যালকোহল পানে মারা গেছেন বলে স্বজনরা জানিয়েছেন।কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিবলী খাতুন জানান, হাসপাতালের রেকর্ড বইয়ে রাজিব হোসেন অ্যালকোহল খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন বলে লিপিবদ্ধ আছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোরে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here