চাঁদপুর জেলা বিএনপির পদযাত্রায় ডাঃ সরকার শামীমের নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মীদের বিশাল শোডাউ

0
চাঁদপুর জেলা বিএনপির পদযাত্রায় ডাঃ সরকার শামীমের নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মীদের বিশাল শোডাউ

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি চাঁদপুর জেলা বিএনপির পদযাত্রায় ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ডাঃ সরকার মাহবুব আহমেদ শামীমের নেতৃত্বে  মতলব উত্তর-দক্ষিন উপজেলা বিএনপি’র অঙ্গসংগঠনের হাজার হাজার নেতা-কর্মীদের বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেছে।

এসময়ে মতলব উত্তর-দক্ষিন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন। ২৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১ টায় চাঁদপুর শহরের হাজী মহসিন রোডস্থ চিত্রলেখা মোড় এলাকায় পদযাত্রা কার্যক্রমের উদ্বোধনী সমাবেশের প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন।

জেলা বিএনপি সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিমুল্লা সেলিমের সঞ্চালনায় পদযাত্রার কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথির বলেন,আমরা নির্বাচন চাই বলেই আজকে পদযাত্রা করছি। এ সরকারের অধিনে কোন নির্বাচন চাইনা। তত্বাবধায়ক সরকারের অধিনে এ দেশের মানুষ নির্বাচন চায়। এ সরকার রাতের আধারের সরকার।

এ সরকার ভোট চুরি করে ক্ষমতা দখল করে আছে। তারা জনগনের ভোট চুরি করে রাস্ট্র ক্ষমতায় গিয়েছে, তাই তারা হারাম সরকার। আমরা একটি হালাল সরকার চাই। আমরা জানি এ সরকার লক্ষ লক্ষ কোটি টাকা আত্মসাৎ করেছে। ৫০ হাজার কোটি টাকা এ সরকারের লোকেরা লুটপাট করেছে। এ দেশ আজ অর্থ শূন্য। এমন সরকার চাইনা দূর্নিতী করে,এমন সরকার চাইনা যারা ব্যাংকের টাকা লুট পাট করে।

 

তিনি আরো বলেন,আমরা পদযাত্রা করছি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, তেল গ্যাস, বিদ্যুতের দাম কমানোর জন্য ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে।এ সরকারের শিক্ষা মন্ত্রী শিক্ষা ব্যবস্হায় ভুল তথ্য দিয়ে শিক্ষার্থীদের ভুল শিক্ষা দিতে চেয়েছিলো। তাই তিনি কিছু বই পরিবর্তন করেছেন। তাতে ১২০ কোটি টাকা ক্ষতি হয়েছে। এ শিক্ষামন্ত্রীর পদত্যাগ করা উচিত। কিন্তু তারা অপরাধ করেও পদত্যাগ করবেনা। তাই আমরা একক ব্যাক্তির নয় সরকারের পদত্যাগ দাবী করে পদযাত্রার কার্যক্রম চাঁদপুরে শুরু করছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here