সিদ্ধিরগঞ্জে পার্লারকর্মীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

0
সিদ্ধিরগঞ্জে পার্লারকর্মীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জে বিউটি পার্লারে কর্মরত এক নারী (৩৫) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক ফরহাদ ওরফে সোহান খান (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফরহাদ ওরফে সোহান খান (৩০) নারায়ণগঞ্জের ফতুল্লার লামাপাড়া এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে। এর আগে মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে ফরহাদ ওরফে সোহান খানকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মো. ইয়াউর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলার সুত্রে জানা যায়, অভিযুক্ত যুবক ভুক্তভোগী নারী একে অপরের পূর্ব পরিচিত। গত ১৯ জানুয়ারি ঐ নারীকে বাসায় একা পেয়ে দরজা বন্ধ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে সাথে যায়। পরবর্তীতে লজ্জার ভয়ে এ ঘটনার বিষয়ে উক্ত নারী কাউকে কিছু বলেননি। একপর্যায়ে মানসিক অবস্থা দেখে পরিবারেরে বিষয়টি জানতে পারে।

পরে তার পরিবারের সদস্যরা আলাপ-আলোচনা করে গত ১৪ ফেব্রুয়ারী থানায় এসে  এ বিষয়ে মামলা দায়ের করেন। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, ভুক্তভোগী নারী অভিযোগ করার পরেই ভোররাতে আমাদের থানার এসআই মো. ইয়াউর রহমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ফতুল্লা থানা পুলিশের সহযোগিতায় আসামিকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here