মতলব দক্ষিণে ট্রাকের চাপায় এক শিশুর মৃত্যু, আহত ১

0
মতলব দক্ষিণে ট্রাকের চাপায় এক শিশুর মৃত্যু, আহত ১

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় এলাকায় ট্রাকের চাপায় তাসফিয়া আক্তার নামের ৫ বছরের এক শিশুর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। সে ধনারপাড় গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে। তার বাবা একজন অটোবাইক চালক। তারই সাথে থাকা রুনিয়া আক্তার (৭) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। সে একই বাড়ীর রাকিবুল ইসলামের মেয়ে।

সোমবার ১৩ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।  প্রত্যক্ষদর্শীরা জানায়,তাসফিয়া আক্তার ও রুনিয়া আক্তার নিজ বাড়ী থেকে ধনারপাড় জোড়পুকুরের সাথে কালভার্টের উপর দিয়ে মুদী দোকানে কিছু কেনার জন্য হেটে যাচ্ছিল। ওই মুহুর্তে চাঁদপুর থেকে একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৮-৩২৭৯) দ্রুত গতিতে এসে তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তাসপিয়া মারা যায়। সাথে থাকা রুনিয়া ছিটকে পাশে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

সাথে সাথে এলাকাবাসী এসে আহত রুনিয়াকে উদ্ধার করে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।  ওই এলাকার প্রত্যক্ষদর্শী রকি বলেন,তাসফিয়া ও রুনিয়া রাস্তার বাম পাশ দিয়ে হেটে দোকানের উদ্দেশ্য যাচ্চিল।পেছন থেকে ট্রাকটি এসে তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং অপরজন গুরুতর আহত হয়। এদিকে ঘটনার সাথে সাথে বিক্ষুব্ধ এলাকাবাসী একঘন্টা মতলব গৌরীপুর সড়ক অবরোধ করে রাখে।

এতে সড়কের দুপাশে শতাধিক যানবাহন আটকা পড়ে এবং জনগনের চরম দূর্ভোগ সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনেন এবং যান চলাচল স্বাভাবিক হয়। ধনারপাড় এলাকার ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন হাওলাদার বলেন,যে শিশুটি মারা গেছে তার বাবা একজন অটোবাইক চালক এবং অসহায় গরীব।

তাদের বরাদ দিয়ে তিনি বলেন,নিহতের পরিবার এ ঘটনায় কোন মামলা করতে রাজি নয়।  মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদুল ইসলাম বলেন,পুলিশ ঘটনাস্থলে থেকে ট্রাক ও চালককে আটক করেছে। তাদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here