ময়মনসিংহ জেলার সেরা করদাতা ত্রিশালের কৃতি সন্তান আবু নোমান কে স্থানীয়ভাবে সংবর্ধনা প্রদান

0
ময়মনসিংহ জেলার সেরা করদাতা ত্রিশালের কৃতি সন্তান আবু নোমান কে স্থানীয়ভাবে সংবর্ধনা প্রদান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালের কাজির শিমলা দুলাল বাড়ীর কৃতি সন্তান রিয়েল ফাইবার গ্লাস ইন্ডাস্ট্রিজ এর স্বত্বাধিকারী আলহাজ্ব মো: আবু নোমান শেখ পর পর তিন বার ময়মনসিংহ জেলার সেরা করদাতা নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদানের লক্ষ্যে শনিবার (১১ ফেব্রুযারি) বিকেল ৩ ঘটিকায় কাজির শিমলা নজরুল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৈলর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান খন্দকার মোহাম্মদ মশিহুর রহমান শাহানশাহ্ এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক কাজী মো. আল হাদী’র সঞ্চালনায় ময়মনসিংহ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের সিনিয়র কর্মকর্তা মো: আব্দুস সালাম মন্ডল এর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া উক্ত সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি খ. ম. শফিকুল হক, বাংলাদেশ বেতারের সুরকার মীর্জা তাওফিক হাসান বেগ, ডা. কাজী আনোয়ার হোসেন, শেখ আজিজুল হক মাস্টার, সাবেক ব্যাংক কর্মকর্তা মো. কুদরত আলী, ত্রিশাল আওয়ামী শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, ইউপি সদস্য কামরুল হাসান উজ্জ্বল সরকার, ভাবখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আ: সাত্তার সোহেল প্রমুখ।

ময়মনসিংহ জেলার পর পর তিন বার সেরা করদাতা আবু নোমান সাহেব তাঁর বক্তব্যে বলেন, সৎ থেকে কঠোর পরিশ্রম করলে জীবনে প্রতিষ্ঠিত হওয়া যায়, কোন বাঁধা তাকে আটকাতে পারে না। জীবনে প্রতিষ্ঠিত হতে খুব বেশি টাকার প্রয়োজন পড়ে না। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছেন। যুব সমাজকে উদ্দেশ্যে করে তিনি বলেন, তোমরা যে কোন ধরনের নেশা বা অযথা মোবাইলে সময় নষ্ট না করে সংগঠনের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে যে যার অবস্থান থেকে সৎভাবে কাজ করো এর জন্য সার্বিক সহযোগিতা আশ্বাস দেন এবং সকলের নিকট দোয়া চান যেন সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে পারেন।

উক্ত অনুষ্ঠানে এলাকাবাসী ও রিয়েল ফাইবার গ্লাস ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে ফুল, ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়ে আবু নোমান সাহেবকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। ত্রিশাল পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব মো: এ.বি.এম আনিছুজ্জামান (আনিছ) প্রধান অতিথির বক্তব্যে বলেন, কর প্রদান না করলে উন্নয়ন সম্ভব নয়। নাগরিকদের কর প্রদান নিশ্চিত হলে দেশের উন্নয়ন হবে। তিনি আরও বলেন আলহাজ্ব আবু নোমান সাহেব ময়মনসিংহ জেলার সেরা করদাতা নির্বাচিত শুধু তাই নয়, তিনি এলাকায় একজন সমাজসেবক, দানশীল এবং সাদা মনের মানুষ হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করতে সমর্থ হয়েছেন।

তিনি নিজ এলাকায় ব্যক্তিগত উদ্যোগে রাস্তা-ঘাট, মসজিদ-মাদরাসা সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে ইতিমধ্যে এলাকাবাসীর মনের মণিকোঠায় স্থান করে নিয়েছেন, আমি তার সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি। উক্ত অনুষ্ঠানে সহ-সভাপতি হিসেবে ছিলেন ২নং বৈলর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মনিরুজ্জামান সুমেল।

এসময় দলমত নির্বিশেষে সর্বস্তরের হাজারো জনতার ভীড়ে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. মাসুদ আলম ভূঞা, লেখক- সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ। অনুষ্ঠান শেষে সভাপতি শাহানশাহের নির্দেশনা মেনে শতাধিক স্বেচ্ছাসেবক এর মাধ্যমে উপস্থিত সকলের হাতে বিরিয়ানির প্যাকেট তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here