ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর ঢালীর জ্যেষ্ঠ কন্যা “অন্তির” বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত

0
ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর ঢালীর জ্যেষ্ঠ কন্যা “অন্তির” বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ
সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আতাউর রহমান ঢালী ও তার সহধর্মিনী নূর জাহান বেগমের বড় কন্যা ইফ্ফাত রহমান অন্তি এর শুভ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। শক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার সময় ঢাকার মিরপুর-১২, গ্রেন্ড প্রিন্স কনভেনশন হলে -এ বিবাহত্তোর সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

কনে ইফত রহমান অন্তিরের বরের নাম মোঃ রাফি উল্লাহ। বরের পিতা মোঃ আসাদ উল্লাহ, মাতা আজিজুন্নাহার। কনে ইফ্ফাত রহমান অন্তি ইংলিশ মিডিয়াম-এ থেকে বিবিএ সম্পন্ন করে একটি প্রাইভেট কম্পনিতে চাকুরী করছেন। অপরদিকে কনের বর মোঃ রাফি উল্লাহ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজীতে অনার্সসহ মাষ্টার ডিগ্রি সম্পন্ন করে একটি বড় প্রাইভেট কম্পানিতে চাকুরীরর পাশাপাশি ব্যবসা করছেন। বরের বাসা ঢাকা মিরপুর পাইকপাড়া আহম্মদ নগর। কনের বাসা ৪৭৬,দক্ষিণ কাফরুল,মিরপুর ঢাকা। কনের পিতা আতাউর রহমান ঢালীর গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ড শিকিরচর গ্রাম।

এতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, দুই বারের সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ও তার জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মায়া চৌধুরীর সহধর্মিনী মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মিসেস পারভীন চৌধুরী রিনা, সাজেদুল হোসেন দিপু চৌধুরীর সহধর্মিনী চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মিসেস সূবর্না চৌধুরী বীণাসহ তাদের পরিবারবর্গ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

এছাড়াও উক্ত শুভ বিবাহ অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কবি ও সাহিত্যিকমোঃ হুমায়ন করিব ঢালী, বিশিষ্ট শিল্পপতি মাজাকাত হারুন মানিক, মাহবুবুর রহমান সেলিম,আ’লীগ নেতা হাসান ইমাম,ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহনপুর ইউপির,আ’লীগের মনোনয়ন প্রত্যাশি হাবিবুর রহমান হাফিজুল তফাদার, মোহনপুর ইউপির,আ’লীগের মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট ব্যবসায়ী হাসান মোর্শেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইকবাল হোসেন জুয়েল চৌধুরী, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা পরিষদের সাবেক সদস্য মিনহাজ উদ্দিন খান,

উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ,উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী,ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোতালেব সরকার, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, মোসাদ্দেক হাওলাদার মামুন, মোঃ লিখন সরকার,ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান,মোঃ আঃ সালাম খান, মোঃ আহসান হাবীব, জহিরুল হক ঢালী, মোঃ আল-আমিন সরকার,সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিল্লাতুনেছা মিলি, শিউলিী বেগম, মনোয়ারা বেগম,৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল বাশার, ছেংগারচর পৌর মৎস্যজীবলীগের সভাপতি শরবত আলী মেম্বার, সাধারণ সম্পাদক আঃ সাত্তার বাবু, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন,ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, ছেংগারচর পৌর মৎস্যজীবীলীগের সভাপতি মোঃ জনি সরকার,সাধারণ সম্পাদক ইমরান হোসেন মঞ্জু, সিনিয়র সহ-সভাপতি কাউছার আলম, সহ-সভাপতি মোঃ রতন সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লাল মিঝিসহ মতলব উত্তর উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ,সরকারি কর্মকর্তা,আওয়ামীলীগসহ বিভিন্ন রাজ নৈতিক দলের নেতৃবৃন্দ, মতলবের বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ীবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশিল সমাজ, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে কনের পিতা ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী ও তার সহধর্মিনী নূর জাহান বেগম আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা ও স্বাগত জানান। তারা এসময় সকলের কাছে এই নব দম্পতির সুখ শান্তি,সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন। প্রীতিভোজ ও শুভ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তার জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও তাদের পরিবারবর্গ নবদম্পতির সাথে ফটোশেসনে অংশ গ্রহণ করেন। তারা এসময় এই নবদম্পতিকে অফুরন্ত শুভেচ্ছা, অভিনন্দন ও আগামী দিনের পথ চলার শুভকামনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here