প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ গত ৮ই ফেব্রুয়ারী দৈনিক দুর্নীতির আখড়া পত্রিকার প্রথম পাতায় প্রকাশিত ‘নারায়ণগঞ্জ সদর নৌ-থানার ওসি মনির হোসেন এর বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর নৌ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটির বিরুদ্ধে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃত ঘটনা হচ্ছে, এক শ্রেনীর অসাধু ও কতিপয় সাংবাদিক তার স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে এই ধরনের তথ্যহীন, মনগড়া, উদ্ভট, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার সুনাম নষ্ট করার চেষ্টা করেছে। সংবাদটিতে জাটকা নিধন অভিযান পরিচালনা করা হয় না বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা।

চলমান অভিযানে গত ২৬ জানুয়ারী ৪০ কেজি, ২৮ জানুয়ারী ৮০ কেজি ও ৮ই ফেব্রুয়ারি ২০০ কেজি জাটকা উদ্ধার করা হয়। এছাড়াও চলতি বছর ভ্রাম্যমাণ আদালতের অভিযানের মাধ্যমে ১১ টা বাল্কহেডকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমি সর্বদা সততা, নৈতিকতা, পেশাদারীত্ব ও সুনামের সাথে জনগণের সেবা প্রদান করে যাচ্ছি। ভবিষ্যতে আমার বিরুদ্ধে এই ধরনের অসত্য কোনো সংবাদ প্রকাশ করে সম্মানহানির চেষ্টা করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here