ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের উদ্যোগে মায়া চৌধুরীর ৭৬তম জন্মদিন পালন

0
ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের উদ্যোগে নানা আয়োজনে মায়া চৌধুরীর ৭৬তম জন্মদিন পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা-কর্মীদের অকৃত্তিম ভালবাসায় দেশ বরেণ্য রাজনীতিবিদ, বাংলাদেশের সূর্যসন্তান,অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, আলহাজ্ব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের ৭৬তম জন্মদিন নানা আয়োজনে জন্ম দিন পালণ করা হয়েছে।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার সময় উপজেলার ছেংগারচর পৌর আ’লীগের অস্থায়ী কার্যালয়ে পৌর মৎস্যজীবীলীগের নানান আয়োজনে মায়া চৌধুরীর ৭৬তম জন্ম দিন উপলক্ষে কেক কাটা,মিলাদ,দোয়া, তাবারুক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য কর্মময় জীবনের উপর আলোচনা ও তাঁর দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে পালন করে তাদের প্রিয় এই জনবান্ধব নেতা মায়া চৌধুরীর ৭৬তম জন্ম দিন। এরপর ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকারের সভাপতিত্বে, ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সহ- সভাপতি মোঃ রতন সরদারের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মতলবের উন্নয়নে তথা দেশের উন্নয়নের জীবন্ত কিংবদন্তী, বাংলাদেশের সূর্যসন্তান, অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের বিস্তৃত কর্মময় জীবনী ও তার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি পৌর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকার । এতে স্বাগত বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন মঞ্জ। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী দেওয়ান, ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ কাউছার আলম,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম, সাংগঠনিক সম্পাদক মোঃ আলেফ খান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন, মোঃ জাকির হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আল-আমিন,সহ-সম্পাদক মোঃ নাছির,মোঃ আলী হোসেন সরদার, মোঃ উজ্জল সরকার প্রমূখ।

এসময় ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। আলোচনা সভার এক পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের তার নিজের ৭৬তম জন্মদিন পালন উপলক্ষে ছেংগারচর পৌর আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠন কেক কাটা,মিলাদ,দোয়ার আয়োজন করায় ভিডিও কলে পৌর মৎস্যজীবী লীগের সকল নেতৃবৃন্দকে তার এবং তার পরিবারের পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

দেশের এই উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে জানান তিনি। তার জন্ম দিনে সকল নেতাকর্মীদেরকে ঐক্যৗবদ্ধ থেকে সংগঠনকে শক্তিশালি করার কাজে মনোযোগি হওয়ার আহবান জানান।  এদিকে একই সাথে তার জ্যেষ্ঠ পুত্র ঢাক মহানগর দক্ষিণ আ’লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুও ভিডিও কলে যুক্ত হন পৌর মৎস্যজীবী লীগের উদ্যোগে আয়োজিত তার গর্বিত পিতা বাংলাদেশের সূর্যসন্তান মোফঅজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের ৭৬তম জন্মোৎসবে।

তিনি সকল নেতাকর্মীদেরকে তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। মিলাদ ও দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন, ছেংগারচর দর্জি বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here