সিদ্ধিরগঞ্জে অপরাধি যেই হোক ছাড় পাবেনা …..ওসি গোলাম মোস্তফা

0
সিদ্ধিরগঞ্জে অপরাধি যেই হোক ছাড় পাবেনা ………….ওসি গোলাম মোস্তফা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অপরাধিদের স্থান হবেনা। অপরাধি যেই হোক ছাড় পাবেনা। গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় একটি শান্তি শৃঙ্খলাপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে যেধরণের প্রদক্ষেপ নেয়া দরকার আমি তাই করব।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বাদ মাগরিব চিটাগাংরোড ফজর আলী গার্ডেন সিটিতে সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সদস্যদের সাথে সৌজন্ন সাক্ষাত ও মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো: আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক হাসান মজুমদার বাবলু, সিনিয়র সহসভাপতি আব্দুল আলীম, সহসভাপতি ফারুক হোসেন,যুগ্ন সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক এসকে মাসুদ রানা, অর্থ সম্পাদক জাকির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন মুন্না ও কার্যকরী সদস্য ইদ্রিছ হাসানসহ সকল সদস্যবৃন্দ।

ওসি গোলাম মোস্তফা আরো বলেন, সিদ্ধিরগঞ্জ থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন ও অপরাধ দমনে প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রমকে গতিশীল করতে স্থানীয়দের নিয়ে আলোচনা সভার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অচিরেই সমস্ত থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here