না’গঞ্জ মহানগর শ্রমিক দলের উদ্যোগে ১০দফা দাবিতে শহরে লিফলেট বিতরণ

0
না’গঞ্জ মহানগর শ্রমিক দলের উদ্যোগে ১০দফা দাবিতে শহরে লিফলেট বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশকে সফল করতে নগরীতে গণসংযোগ ও প্রচারনামূলক লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) বাদ মাগরীব নগরীর ডি আইটি মসজিদ হয়ে নিতাইগন্জ ঘুরে গুলশান হল মার্কেটে এসে শেষ করে তাদের লিফলেট বিতরণ ও প্রচারনামূলক কর্মসূচী। শ্রমিক দলের উদ্যোগে এ কর্মপসূচী চলাকালিন নগরীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রতাহার, দ্রব্যমূল্যের দাম কমানো,সরকারের পদত্যাগের দাবী জানিয়ে শ্লোগান দিতে থাকে শ্রমিক দলের নেতাকর্মীর।

এসময় গনসচেতনার লক্ষে নগরীর ফুটপাতের পথচারী,বিভিন্ন মার্কেটে ও যানবাহনের সাধারণ মানুষদের কাছে লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণ ও প্রচারনায় অংশগ্রহন করে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

লিফলেট বিতরণ পূর্বে পথসভায় বক্তব্যে বক্তারা বলেন, আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা বিভাগীয় বিএনপির সমাবেশকে সফল করার লক্ষ্যে সাধারণ মানুষকে সম্পৃক্ততা করতে মহানগর শ্রমিকদল গনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। সমাবেশ সফল করতে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। মানুষ জুলুমবাজ সরকারের কাছ থেকে রক্ষা করতে এদেশের মানুষের ভোটাধিকার চায়, গণতন্ত্র ফিরে আনতে বিএনপি আন্দোলন সংগ্রাম করছে। অন্যায়ভাবে গ্রেপ্তার করা তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি দিতে হবে।

তারা আরও বলেন, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোর দাবি এই দাবি বিএনপির দাবি না, এদেশের মানুষের দাবি। দেশের মানুষকে ভয়ভীতি দেখিয়ে আর দাবিয়ে রাখা হয়েছে। তাই মানুষ এখন মুক্তির লড়াইয়ে নেমেছে। এদেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায়। অবিলম্বে গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ এই সরকারের পদত্যাগের দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের আহবায়ক এস এম, আসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ ফারুক আহমেদ এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মনির হোসেন খান, এম এইচ মামুন, সদস্য মাসুদ রানা, মাহমুদুর রহমান,মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর যুবদলের, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, মোঃ সোহেল, সাইফুল ইসলাম, মীর্জা জনি সহ শ্রমিকদলের অনান্ন্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here