মুন্সিগঞ্জে আদালত প্রাঙ্গণে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারি

0
 মুন্সিগঞ্জে আদালত প্রাঙ্গণে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারি

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: মুন্সিগঞ্জে জেলা কমিটি গঠনকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সদ্যগঠিত জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাশেম ও পদবঞ্চিত শহর ছাত্রদলের আহ্বায়ক রোমান হোসেনের সমর্থকরা এ সংঘর্ষে জড়ান। এদিকে এ ঘটনায় চারজন নেতাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে আদালত প্রাঙ্গণে নাশকতার মামলায় বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হলে এ ঘটনা ঘটে।ঘটনার পরপরই আদালত প্রাঙ্গণ থেকে ছাত্রদলের চার নেতাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। প্রত্যক্ষদর্শী ও নেতাকর্মীরা জানান, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে আবুল হাশেমকে সভাপতি ও জাহিদুর রহমান জামালকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। শহর ছাত্রদলের আহ্বায়ক রোমান হোসেন সভাপতি প্রত্যাশী ছিলেন।

লৌহজং উপজেলায় ককটেল বিস্ফোরণসহ নাশকতার অভিযোগে একটি মামলায় রোববার আদালতে হাজিরা দিতে যান নেতাকর্মীরা। সবাই মাঠে জড়ো হলে সভাপতি আবুল হাশেম ও শহর ছাত্রদলের আহ্বায়ক রোমান হোসেন সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ধাওয়া-পাল্টাধাওয়া ও মারধরের ঘটনা ঘটে।

জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাশেম বলেন, তার সমর্থিত পঞ্চসার ইউনিয়ন ছাত্রদল সভাপতি অনিকসহ কয়েকজন নেতাকর্মী আদালতে হাজিরা দিতে গেলে পদবঞ্চিত রোমান হোসেনসহ কয়েকজন তাদের মারধর করেন। এসময় উভয় পক্ষের গন্ডগোল হয়।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here