সাগর সভাপতি রাহিদকে সাধারণ সম্পাদক করে না’গঞ্জ মহানগর ছাত্রদলের ৬ সদস্যের কমিটি ঘোষণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে ওই কমিটি ঘোষণা করা হয়। রাকিবুর রহমান সাগরকে সভাপতি ও শাহাজাদা রতনকে সিনিয়র সহ-সভাপতি এবং  রাহিদ ইসতিয়াক সিকদারকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নতুন কমিটির অনুমোদন দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল নয় সদস্যের এ কমিটির অনুমোদন দেন।কমিটির বাকীরা হলেন- সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজিব, যুগ্ম সম্পাদক ওসমান প্রীতম, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল। আগামী ৩০ দিনের মধ্যে কমিটির পূর্ণাঙ্গ তালিকা করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়।

প্রসঙ্গত, গত বছরের ১৫ নভেম্বর হঠাৎ করে রাতে নারায়নগঞ্জ জেলা ছাত্রদল কমিটি বিলুপ্ত ঘোষনা করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক  মোঃ জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here