ফতু্ল্লায় জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে যুবদলের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

0
ফতু্ল্লায় জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে যুবদলের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রধান অতিথির বক্তব্য যুবদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ইসহাক সরকার বলেছেন, দেশে কোন বৈধ সরকার নেই। এই অবৈধ সরকারের হয়ে দেশের জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার করার জন্য পুলিশ বাহিনীর সদস্যদের নিয়োগ দেয়া হয়নি।যদি অবৈধ সরকারের পক্ষপাতিত্ব করতে চান তাহলে মুজিব কোর্ট পরিধান করে অস্ত্র ব্যবহার করেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুপুরে ফতু্ল্লার ধর্মগঞ্জস্থ দি ইউনাইটেড এসোসিয়েশনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা যুবদলের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন তিনি আরও বলেন,বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালীতে অবৈধ সরকারের পুলিশ বাহিনী বিনা উষ্কানীতে গুলি করে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যা করেছে। বিএনপির প্রতিটা নেতাকর্মীর বিরুদ্ধে অসংখ্য মামলা দিয়ে নির্যাতন করছে।

আমরা বলতে চাই বিএনপির নেতাকর্মীদের মামলা হামলায় থামানো যাবে না। আন্দোলনে প্রতিরোধ করাসহ রাজপথে সমুচিত জবাব দেওয়া হবে। সভাপতির বক্তব্যে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, শহিদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান একজন আদর্শিক নেতা ছিলেন তার আদর্শে আদর্শিত হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠিত করেছিলেন।দীর্ঘ ১৫ বছর যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করে আসছি। অনেক নেতাকর্মী এখনো কারাগারে বন্দি রয়েছেন। এই রাজপথে যারা ছিলেন এই রাজপথে থেকে যারা গুলিবিদ্ধ হয়েছে।

আমরা রাজপথে নামতে গেলেই আমাদের নানাভাবে অত্যাচার নির্যাতন করছেন। একদিন এ নির্যাতনের অবসান ঘটবে। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে, সকল ভেদাভেদ ভুলে গিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করার জন্য রাজপথে নামতে হবে। রাজপথে আন্দোলনের মাধ্যমে এই সৈরাচারী সরকার শেখ হাসিনার পতন ঘটিয়ে আমাদের নেতা তারেক রহমানকে দেশে নিয়ে আসবো।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, সোনারগাঁও উপজেলা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপন, সোনারগাঁও থানা যুবদলের যুগ্ম নুরে ইয়াসিন নোবেল, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন খান, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রিন্স, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সাহেদ আহম্মেদ, যুগ্ম আহবায়ক সাগর প্রধান, মোয়াজ্জেম হোসেন মন্টি, জেলা ছাত্র দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাঈল মামুন, জেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন রানা, যুগ্ম আহবায়ক আবদুল খালেক টিপু, মনির হোসেন, সদস্য আরিফ, নজরুল ইসলাম সহ মাসুদ আহম্মেদ, শাহিন, জসিম, আতাউর রহমান, শফিক সরকার, সফিকুল ইসলাম সফিক, মোমেন মিয়া, আশরাফ প্রধান, মোজ্জামেল হক, রুবেল, সাজু সহ নারায়ণগঞ্জ যুবদলের অসংখ্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here