দিনাজপুর ফুলবাড়িতে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক

0
দিনাজপুর ফুলবাড়িতে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ীতে জমি জমা সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হয়ে জেলার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে আছেন মোঃ আজিজুল হক নামের একজন বীর মুক্তিযোদ্ধা। গত বৃহস্পতিবার বিকাল পাঁচটায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের কড়াই গ্রামের দক্ষিণপাড়ায় এই ঘটনাটি ঘটে।

আহত মুক্তিযোদ্ধা আজিজুল হক কড়াই গ্রামের দক্ষিণপাড়ার মৃত আজিম উদ্দিন এর ছেলে। এবং অভিযুক্ত মোঃ নজমুল হক ও তার স্ত্রী মাহফুজা বেগম একই গ্রামের বাসিন্দা। আহত আজিজুল হকের অভিযোগ মতে, তার বাড়ির সামনে নিজ নামিয় সাত শতক জমির বিষয় নিয়ে নাজমুল হক ও তার পরিবারের সাথে ঝগড়া ফ্যাসাদ লেগেই থাকতো। ঘটনার দিন বিকেলে মুক্তিযোদ্ধা ও তার ছেলে ওই জমির গর্ত ভরাট করতে মাটি ফেলাতে গেলে নজমুল, তার স্ত্রী ও আরো ৪-৫ জন তাতে বাধা সৃষ্টি করে।

এ সময় উভয়ের মধ্যে তর্ক বিতর্ক বাধে। তর্কের এক পর্যায়ে নজমুল ও তার দলবল  মুক্তিযোদ্ধা আজিজুল হকের উপর চড়াও হয়ে এলোপাতারি মারতে থাকে। অবস্থা বেগতিক দেখে তার ছেলে মানিক ৯৯৯এ কল করলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিলে অবস্থার অবনতি ঘটলে জেলার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়।

মুক্তিযোদ্ধা আজিজুল হক কান্না জড়িত কন্ঠে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। এই ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা পেতে সরকারের প্রতি আকুল আবেদন জানাচ্ছি।মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানাই ভুক্তভোগীর পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here