মতলব উত্তরে ফতেপুর পূর্ব ইউনিয়নে মায়া চৌধুরীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

0
মতলব উত্তরে ফতেপুর পূর্ব ইউনিয়নে মায়া চৌধুরীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামিলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর পক্ষ থেকে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে দুস্থ,অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারী) বিকেলে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে এসবদুস্থ,অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী দেওয়ান, ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গভেশনা বিষয়ক সম্পাদক একেএম গোলাম নবী খোকন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু মীর, বীর মুক্তি যোদ্ধা আনোয়ার হোসেন, ৯ নং ওয়াড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্মার আঃ হালিম সরকার, ৬ নং ওয়াডের সাবেক মেম্বার মোঃ খোরশেদ আলম, ৭ নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন ছাত্র লীগ নেতা শাকিল দেওয়ানসহ ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী বলেন, বাাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন দিপু চৌধুরী এবং তার পরিবার মতলব উত্তর উপজেলা ও ফতেপুর পূর্ব ইউনিয়নে সর্বদা শীতার্ত মানুষের পাশে ছিলেন।

এবছরও তিনি উপজেলায় প্রায় ৪ হাজার দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। তারই ধারাবাহিকতায় আজকে ফতেপুর পূর্ব ইউনিয়ন কার্যালয়ের প্রতিটি ওয়ার্ডের দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here