মহেশপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0
মহেশপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ বিএনপির ১০দফা ও বিদ্যুৎতের মুল্য  কমানোর দাবীতে ঝিনাইদহের মহেশপুর উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে মহেশপুর উপজেলা বিএনপির কার্যালয়ের
সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ  সম্পাদক জাহিদুর জামান মনা বলেন এই সরকার নিশিরাতের ভোটচোর সরকার এরা  জনগনের সরকার না তাই জনদূর্ভোগ বাড়াতে একেরপর এক নিত্যপণ্য সহ সকল জিনিসের দাম বাড়িয়ে যাচ্ছে।

এই ভোটচোর সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে অন্যায়ভাবে বন্ধি করে গণতন্ত্র কে বন্ধি
করে রেখেছে। আমাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক  রহমান কে এই ভোটচোর সরকার এত ভয় পায় যার কারণে তাকে এদেশে আসতে দিতে চায় না।

কিন্তু মনে রাখবেন দেশের গনতন্ত্র কামী মানুষ আজ জেগে উঠেছে তারা গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া কে মুক্ত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করে ঘরে ফিরবে।মনা  পুলিশের উদ্দেশ্যে বলেন আপনারা আমাদের প্রতিপক্ষ মনে করেন কিন্তু আমরা আপনাদের  বলতে চায় আপনাদের সাথে আমাদের কোন বিরোধ নেই। আপনারা আওয়ামীলীগের  অন্যায় আবদার মানবেন না।

সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি মেহেদী হাসান  রনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দবীর উদ্দিন বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সোহাগ খান,নারগিস সুলতানা দিপা সহ ১২টি ইউনিয়ন ও পৌর বিএনপির সভাপতি  সাধারণ সম্পাদক ,যুবদল ,ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here